Daily Frontier News
Daily Frontier News

শিবগঞ্জে নিখোঁজের ৩দিন পর শিশুর মরদেহ উদ্ধার

 

 

মোঃ শাহিন শওকত জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ:

 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নিখোঁজের ৩দিন পর আলী হাসান মারফত নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কল্যানী জোলার একটি আঁখের ক্ষেতে পড়ে থাকতে দেখে থানা পুলিশকে সংবাদ দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ওই শিশুর গলিত মরহদেহ উদ্ধার করে।
নিহত শিশু শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের পিরানটোলা গ্রামের হোসেন আলীর ছেলে ও হাফেজিয়া মাদ্রাসা চককীর্ত্তি নামোটোলা নূরানী হাফেজিয়া মাদ্রাসার ছাত্র মোঃ আলী হাসান মারফত (১১)।
পরিবার ও স্থানীয় ও সূত্রে জানা গেছে, নিহত মোঃ আলী হাসান মারফত গত ১০ অক্টোবর নিজস্ব ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। সারাদিন পার হওয়ার পরেও রাতে বাড়ি আর ফিরেনি। বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করে ছেলেকে না পেয়ে ছেলের সন্ধান চেয়ে শিবগঞ্জ থানায় জিডি করে তাঁর পিতা। পুলিশ ও স্থানীয়রা শিশুটিকে অনেক খোঁজাখুঁজির পর উপজেলার মোবারকপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কল্যানী জোলা একটি আঁখের ক্ষেতে পড়ে থাকতে দেখে থানা পুলিশকে সংবাদ দিলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ওই শিশুটির গলিত মরহদেহ উদ্ধার করে।
নিহতের চাচা আকবর হোসেন জানান, মরদেহটি তাঁর নিখোঁজ ভাতিজা আলী হাসান মারফতে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হবে।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরীর জোবায়ের আহমেদ জানান, সকালে আঁখের ক্ষেতে একটি মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে কয়েকদিন আগে শিশুটিকে হত্যা করা হয়েছে। অপরাধী শনাক্তে পুলিশের পাশাপাশি গোয়েন্দা সদস্যরা মাঠে কাজ শুরু করেছ।

Daily Frontier News