Daily Frontier News
Daily Frontier News

নবীনগরে সুমন পোল্ট্রি ফিড এন্ড মেডিসিন কর্ণারে লুটপাটের ঘটনায় গ্রেফতার ২

 

 

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর ইব্রাহিমপুর বাঁশবাজারে সুমন পোল্ট্রি ফিড এন্ড মেডিসিন কর্নারে লুটপাটের ঘটনা ২ জন কে নবীনগর থানা পুলিশ আটক করে জেলহাজতে প্রেরণ করেছে।

তথ্য সূত্রে জানা যায়,পুকুর লিজ নেয়ার ঘটনাকে কেন্দ্র তালাত মাহমুদ চৌধুরী নেতৃত্বে একদল লোকজন ১১ অক্টোবর সন্ধ্যায় সুমন পোল্ট্রি ফিড ও মেডিসিন কর্নারে হঠাৎ আর্তকিত মামলা চালিয়ে এর সত্বাধিকারী আনিছুর রহমান(৪৪),ও মুশফিকুর রহমান (৩৫) কে মারধর করে ১ লক্ষ টাকার ভেটনারি ঔষধ ভাঙচুর করা সহ ক্যাশ ভেঙে ৪ লক্ষ ২০ হাজার টাকা নিয়ে যায়।এবিষয়ে মুশফিকুর রহমান বাদী হয়ে তালাত মাহমুদ চৌধুরী,সুমেল চৌধুরী, বিল্লাল, জুয়েল চৌধুরী কে আসামি করে নবীনগর থানায় ১২/১০/২০২২ ইং একটি অভিযোগ দায়ের করেন,যাহার নবীনগর থানা মামলা নাম্বার ০৫।এতে তথ্য প্রমাণের ভিত্তিতে নবীনগর থানা পুলিশের চৌকস উপ-পরিদর্শক আব্দুল মান্নান সঙ্গীয় ফোর্স সহ ঘটনায় সম্পৃক্ত থাকার ঘটনায় এজহারনামীয় আসামি তালাত মাহমুদ চৌধুরী ও সুমেল চৌধুরী কে গ্রেফতার করে নবীনগর থানায় নিয়ে গিয়ে প্রচলিত ধারায় মামলা রুজ করে আদালতে প্রেরণ করেন।

এবিষয়ে একাধিক প্রত্যক্ষদর্শী জানান,আমরা পুকুরে লিজের বিষয়টি মিটিং বসে ছিলাম হঠাৎ করে তালাত মাহমুদ চৌধুরী তার ভাই সহ লোকজন নিয়ে আনিছুর রহমানের দোকানে ভাঙ্গচুর করে টাকা পয়সা লুটপাট করে নিয়ে যায় এবং মারধর করে। আমরা জীবনে আমাদের বাজারে এমন ঘটনা দেখিনি।

এবিষয়ে সুমন পোল্ট্রি ফিড এন্ড মেডিসিন কর্ণারের সত্বাধিকারী আনিছুর রহমান জানান,তালাত মাহমুদ চৌধুরী ও তার লোকজন আমরা দোকানে হামলা চালিয়ে ক্যাশ ভেঙে ৪ লক্ষ ২০ হাজার টাকা নিয়ে যায় এবং ১ লক্ষ টাকার ভেটেনারি ঔষধ ভাঙচুর করেন।ধন্যবাদ জানাই নবীনগর থানা পুলিশকে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করে আসামিদের গ্রেফতার করায়।

এবিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার জানান,দোকানে লুটপাটের ঘটনায় ২ জন কে গ্রেফতার করে মামলা রুজুর মাধ্যম আদালতে প্রেরণ করা হয়েছে।

Daily Frontier News