Daily Frontier News
Daily Frontier News

বিভাটেক চালক বিজয় মিয়া হত্যা মামলার ৪৮ ঘন্টার মধ্যে মামলার মূল রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও আলামত উদ্ধার

 

 

মাসুদ রানা বাবুল ঃ

 

রায়পুরা থানার মামলা নং-২৪, ২৭শে সেপ্টেম্বর ২০২২খ্রিঃ, ধারা-৩৯৪/৩০২/২০১/৩৪ পেনাল কোড এর বাদী মিনারা বেগম জানান তার ছেলে বিজয় মিয়া গত ২৪/০৯/২০২২ তারিখ বিকাল ০৪.৩০ ঘটিকায় বাসাইল, নরসিংদী সদর বাসা হতে বিভাটেক চালানোর জন্য বাহির হয়। এরপর থেকে সে বিভাটেকসহ নিখোঁজ ছিল। গত ২৫/০৯/২০২২ তারিখ বিকাল ০৩.৩০ ঘটিকার সময় মাহমুদনগর সাকিনস্থ রায়পুরা টু নরসিংদীগামী পাঁকা রাস্তার দক্ষিণ পাশে কলা-বাগানের ভিতর বাদীরে ছেলে বিজয় মিয়াকে গলায় লাইলনের রশি প্যাচাইয়া হত্যা করে সিমেন্টের খুটির সাথে বেধে রাখা অবস্থায় পাওয়া যায়।

বিষয়টি পুলিশ সুপার, নরসিংদী জনাব কাজী আশরাফুল আজীম, পিপিএম মহোদয়ের দৃষ্টিগোচরে আসার সাথে সাথে তার সুনির্দিষ্ট দিক-নির্দেশনায় ডিবি নরসিংদী জেলা ছায়া তদন্ত শুরু করে। জনাব অর্নিবাণ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যন্ড অপস্), নরসিংদী জেলা এর নেতৃত্বে জনাব মোহাম্মদ আবুল বাসার পিপিএম-বার, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, নরসিংদী সঙ্গীয় এসআই (নিঃ) মোঃ মোফাজ্জল হোসেন, এসআই (নিঃ) সাদেকুর রহমান জেলা গোয়েন্দা শাখা (ডিবি), নরসিংদী অদ্য ২৮/০৯/২০২২ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান পরিচালনা করে মামলার ঘটনায় জড়িত তদন্তে প্রকাশিত আসামী ১। মোঃ রুবেল মিয়া (৩১), পিতা-ধন মিয়া, সাং-বলবপুর, থানা-রায়পুরা, জেলা-নরসিংদীকে রায়পুরা থানাধীন মরজাল এলাকা হতে, আসামী ২। কাউছার(২৮), পিতা-মোসলেম মিয়া, সাং-বীরগাও পূর্বপাড়া, থানা-রায়পুরা, জেলা-নরসিংদীকে নীলক্ষা হতে ও আসামী ৩। আলাল মিয়া(৩৫), পিতা-মোঃ সোলাইমান, সাং-বীরগাও পূর্বপাড়া, থানা-রায়পুরা, জেলা-নরসিংদীকে নীলক্ষা হতে গ্রেফতার করেন।

আসামীদের দেখানো মতে আসামী রুবেল ও আলাল মিয়ার আপন খালা আসামী ৪। রুবিয়া বেগম(৪৫) স্বামী মোঃ আব্দুর রহিম, সাং-বীরগাও কান্দাপাড়া, থানা-রায়পুরা, জেলা নরসিংদী এর হেফাজত হতে (নিজ বাড়ি) ডিজিষ্ট বিজয় মিয়ার ছিনতাইকৃত বিভাটেকের বডি ০১(এক) টি, ০৪ (চার) টি ব্যাটিারি, ০৪ (চার) টি চাকা ও বিভাটেকের বিভিন্ন অংশ এবং ডিজিষ্ট বিজয় মিয়ার ব্যবহৃত মোবাইল সেট উদ্ধার করেন।

বিভাটেক চালক বিজয় মিয়া হত্যা মামলার ৪৮ ঘন্টার মধ্য মামলার মূল রহস্য উদঘাটনসহ সকল আসামী গ্রেফতার ও সকল আলামত উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের নাম ঠিকানাঃ
১। মোঃ রুবেল মিয়া (৩১), পিতা-ধন মিয়া,সাং-বলবপুর,থানা-রায়পুরা,জেলা-নরসিংদী।
২। কাউছার(২৮)পিতা-মোসলেম মিয়া, সাং-বীরগাও পূর্বপাড়া,থানা-রায়পুরা,জেলা-নরসিংদী।
৩। আলাল মিয়া(৩৫)পিতা-মোঃ সোলাইমান সাং-বীরগাও পূর্বপাড়া, থানা-রায়পুরা,জেলা-নরসিংদী।
৪। রুবিয়া বেগম(৪৫) স্বামী মোঃ আব্দুর রহিম, সাং-বীরগাও কান্দাপাড়া,থানা-রায়পুরা,জেলা-নরসিংদী।

আলামতের বর্ননাঃ
ক) বিভাটেকের বডি ০১(এক)টি।
খ) ব্যাটিারি ০৪(চার)টি।
গ) চাকা ০৪(চার) টি’সহ বিভাটেকের বিভিন্ন যন্ত্রাংশ।
ঘ) ডিজিষ্ট এর ব্যবহৃত মোবাইল ফোন ০১(এক)টি।

Daily Frontier News