Daily Frontier News
Daily Frontier News

খলিশখালী ইউনিয়নের হাজরাপাড়া সার্বজনীন কালিবাড়ি দূর্গামন্দির ট্রান্সফরমার চুরি

 

 

আল আমিন সরদার স্টাফ রিপোর্টারঃ

 

সাতক্ষীরা জেলা তালা উপজেলার পাটকেলঘাটা থানাধীন খলিশখালী ইউনিয়নের হাজরাপাড়া সার্বজনীন কালিবাড়ি দূর্গামন্দির ট্রান্সফরমার চুরি অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে এলাকাবাসী জানান তালা উপজেলার পাটকেলঘাটা থানাধীন খলিশখালী ইউনিয়নের হাজরাপাড়া সার্বজনীন কালিবাড়ি দূর্গামন্দির থেকে দুই থেকে তিন মাস আগে ট্রান্সফরমার চুরি হয় আমরা এ ব্যাপারে পল্লী বিদ্যুৎ অফিসে একটি অভিযোগ দিয়েছি তারা অর্ধেক টাকা জমা দিলে আবার নতুন টেনেস মিটার দিবে বলে আমাদের জানিয়েছেন আমাদের এই গ্রামে অল্প কিছু লোক মিলে এই মন্দিরটা চালাই এত টাকা খরচ করে আমাদের ট্রান্সফরমার নিয়ে আসা সম্ভব হচ্ছে।

এ ব্যাপারে সভাপতি দেবাশীষ ব্যনার্জী
আমাদের মন্দিরের ট্রান্সফরমার চুরি হয়েছে আমরা এ বিষয়ে একটি অভিযোগ করেছি তারা অর্ধেক টাকা জমা দিতে বলে আমরা না দেওয়ার কারণে এখনো ট্রান্সফরমার টা লাগিয়ে দিয়ে যায়নি।
এব্যাপারে সেক্রেটারি তুষার লাহিড়ী জানান মন্দিরে বিষয়টা আমি শুনছি তবে ছোট ভাইদের দায়িত্ব দিয়েছি তারা কি করছে আমি বলতে পারিনা।

এ ব্যাপারে মন্দির কমিটির সহ-সভাপতি কল্যান হালদার জানান আমরা বিষয়টা নিয়ে অনেক আগেই অভিযোগ করেছি কিন্তু তারা ৫০% টাকা জমা দিলে আমাদের মন্দিরের ট্রান্সফরমার টা দিয়ে যাবে আমরা এই মন্দিরটা অল্প হিন্দু ধর্মের লোকেরাই পরিচালনা করে আসছি এত টাকা আমাদের কমিটির পক্ষ থেকে খরচ করা সম্ভব হচ্ছে না বলে আমাদের কাজটা পড়ে রয়েছে।

Daily Frontier News