Daily Frontier News
Daily Frontier News

শুভ জন্মদিন বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ হালিমা খাতুন।

 

 

মোঃ আব্দুল্লাহ বুড়িচং।।

 

কুমিল্লার বুড়িচংবাসীকে সেবা প্রদানের মাধ্যমে সুখী ও সমৃদ্ধ হোক আগামী দিনের পথচলা।
উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ হালিমা খাতুন ইতোমধ্যে প্রায় এক বছরের মতো অতিবাহিত করেছেন বুড়িচংয়ে । এই স্বল্প সময়ের মধ্যে তিনি একদিকে যেমন মিশে গেছেন বুড়িচংয়ের মানুষদের সঙ্গে, অন্যদিকে তেমনি তার কার্যক্রমগুলো ব্যাপক প্রশংসিত হয়েছে সাধারণ মানুষের কাছে।

কাজের স্বীকৃতি স্বরুপ পেয়েছেন সাধারন মানুষের ভালবাসা। মোসাঃ হালিমা খাতুনের যোগদানের পর থেকেই ধারাবাহিক কাজের বাইরে অনেক ব্যতিক্রমধর্মী কাজ করেছেন এবং করছেন। তিনি বুড়িচংয়ে যে কাজ গুলো করে গেছেন তা সত্যি প্রশংসনীয়।

মোসাঃ হালিমা খাতুনের বিশেষ প্রচেষ্টায় বুড়িচংয়ে সকল প্রতিষ্ঠান যেন আলোকিত দৃষ্টি ধারণ করেছে। ফলে প্রকৃত মেধাবীরা মূল্যায়িত হচ্ছে।উপজেলায় বাল্যবিবাহ বন্ধে তার অবস্থান অত্যন্ত কঠোর। উপজেলা প্রশাসন শতাধিক বাল্যবিবাহ বন্ধ করেছে এবং বিয়ে আয়োজনের সঙ্গে জড়িত ব্যক্তিদের দেয়া হয়েছে কারাদণ্ড, আর্থিক জরিমানা। বাল্যবিবাহ বন্ধে উপজেলার প্রত্যন্ত গ্রাম গ্রামে চলছে সভা সেমিনার।

পেশাগত দক্ষতা উন্নয়নের জন্যে তিনি উপজেলার বিভিন্ন দপ্তর এবং ইউনিয়ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের কম্পিউটার প্রশিক্ষণসহ একাধিক কর্মশালার ব্যবস্থা করেছেন।

নিয়মিত কাজের বাইরে আমাদের বর্তমান নির্বাহী অফিসার মোসাঃ হালিমা খাতুন যা করেছেন তা প্রশংসনীয়। যেগুলো আগে কোনদিন হয়নি, আমিও দেখিনি এবং মানুষ চিন্তা পর্যন্ত করেনি।

ক্ষুধা-দারিদ্র, নিরক্ষরতা ও সন্ত্রাসমুক্ত, শোষণহীন সোনার বাংলা গড়ার প্রত্যয়দীপ্ত দৃঢ় অঙ্গিকারে সকল কর্মকর্তাও কর্মচারীবৃন্দ এবং সম্মানিত বুড়িচং উপজেলার দু:সময়ের দরদী বন্ধু উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ হালিমা খাতুনের শুভ জন্মদিনে “আন্তরিক শুভেচ্ছা ও অভিন্দন। শুভ জন্মদিন স্যার ।অনেক অনেক শুভকামনা…।সৃষ্টিকর্তার কাছে কামনা করি আপনি বেঁচে থাকুন আরো হাজার বছর…এভাবেই স্বপ্নের বীজ বুনে চলুন আমাদের হৃদয়ে…আমাদের মনে…আমাদের মগজে।

Daily Frontier News