Daily Frontier News
Daily Frontier News

বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ফ্রেন্ডস ক্লাব ২৭নং ওয়ার্ডের ঢেউটিন বিতরণ

 

 

মোঃ ফারুক মিয়া, সিলেট :-

 

ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ফ্রেন্ডস ক্লাব ২৭নং ওয়ার্ড এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪টি পরিবারকে গৃহ নির্মাণ সামগ্রী ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।
গতকাল ২৮ আগস্ট রবিবার বাদ আসর গোটাটিকর আচার্য্যপাড়ায় হত দরিদ্রদের মধ্যে এ ঢেউটিন বিতরণ করা হয়।
ফ্রেন্ডস ক্লাব ২৭নং ওয়ার্ডের সভাপতি রফিকুজ্জামান রফিক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশন ২৭নং ওয়ার্ড এর কাউন্সিলর ও সাবেক ভারপ্রাপ্ত মেয়র আজম খাঁন। তিনি বলেন, ফ্রেন্ডস ক্লাব প্রতিষ্ঠান লগ্ন থেকে ২৭নং ওয়ার্ড তথা দক্ষিণ সুরমায় শিক্ষা উন্নয়নের পাশাপাশি হত দরিদ্রদেরকে সাহায্য-সহযোগিতা করে যাচ্ছে। বিভিন্ন দুর্যোগময় সময় ক্লাবে একঝাঁক তরুণ অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দুঃখ-কষ্ট দূর করার চেষ্টা করে যাচ্ছে। তাদের এ ধরনের মানবসেবা মূলক কাজ প্রশংসনিয়। তিনি ফ্রেন্ডস ক্লাবের মানব সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান।
ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রাজিব এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের উপদেষ্টা জাকারিয়া আহমদ লিটন, রাজু আহমদ, আব্দুল ওয়াহিদ, গোটাটিকর ব্রাদার্স ক্লাবের সহ-সাধারণ সম্পাদক মুহিবুর রহমান রনি, ফ্রেন্ডস ক্লাবের সহ-সভাপতি নাকিব খান, শিমুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক সুজিত চন্দ প্রমুখ সহ ক্লাব সদস্যবৃন্দ।
বন্যা ক্ষতিগ্রস্তদের মধ্যে ঢেউটিন বিতরণ করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ।

Daily Frontier News