Daily Frontier News
Daily Frontier News

রায়পুরা থানার চাঞ্চল্যকর অপহরণ মামলার ভিকটিম উদ্ধার এবং অপহরণকারী গ্রেফতার

 

 

মাসুদ রানা বাবুল 

 

গত ২১/০৮/২০২২খ্রিঃ মোঃ আমির হোসেন (৪৫), পিতা- মোঃ নিজাম উদ্দিন, সাং- লোচনপুর, থানা- রায়পুরা, জেলা- নরসিংদী থানায় লিখিতভাবে জানায় যে, বিবাদী মোঃ জীবন মিয়া(১৯), পিতা- স্বপন মিয়া, সাং- জাহাঙ্গীরনগর, ইউপি-অলিপুরা, থানা- রায়পুরা, জেলা- নরসিংদীসহ অজ্ঞাতনামা ৩/৪ জন ছেলে মিলে আমার মেয়ে ফারিয়া ইসলাম রামিশা(১৫) স্কুলে যাওয়া আসার সময়ে উত্যক্ত করে এবং প্রেম নিবেদন করেন। বিষয়টি বিবাদীর বাবা-মার কাছে নালিশ দিলে বিবাদী জীবন মিয়া আরো ক্ষিপ্ত হয়ে তার মেয়েকে অপহরণের হুমকি হুমকি প্রদান করেন।

পরবর্তীতে ২১/০৮/২২ খ্রিঃ বিকাল ০৪.০০- ০৪.২০ ঘটিকা সময় রায়পুরা থানাধীন লোচনপুর সাকিনস্থ কুরার মিলের সামনে হতে জোর পূর্বক বিবাদী ও তার সহযোগীরা সাদা প্রাইভেটকারে ভিকটিমকে তুলে নিয়ে যায়।

উক্ত ঘটনার প্রেক্ষিতে নরসিংদী জেলা গোয়েন্দা শাখার সুযোগ্য অফিসার ইনচার্জ আবুল বাশারের প্রত্যক্ষ তত্ত্বাবধানে একটি টিম নিবিড়ভাবে কাজ শুরু করে। ঘটনাস্থল পরিদর্শন, প্রত্যক্ষ সাক্ষীদের বক্তব্য শোনা এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নিশ্চিত হবার পরেই এসআই/বিল্লাল হোসেন খান এবং ডিবির এসআই/সাদেকুর রহমান এর নেতৃেত্ব একটি অভিযানিক দলকে ময়মনসিংহে পূরণ পূর্বক ভিকটিম ফারিয়া ইসলাম রামিশা(১৫) উদ্ধার করা হয় এবং ঘটনার সাথে জড়িত মূল আসামী ১। জীবন মিয়া (১৯), পিতা- স্বপন মিয়া, সাং- জাহাঙ্গীরনগর, ইউপি-অলিপুরা, থানা- রায়পুরা, জেলা- নরসিংদীকে, ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানা হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রায়পুরা থানার মামলা নং- ২৬ তারিখ- ২৩/০৮/২২ ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০(সংশোধনী) ২০২০ এর ৭/৩০ রুজু করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীকে যথাযথ পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Daily Frontier News