Daily Frontier News
Daily Frontier News

মাধবপুরে সন্ত্রাসী হামলায় আহত- ৬

 

 

মোঃ আব্দুল হান্নানঃ-

 

হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের নারাইনপুর গ্রামে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে ৬ জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।
জানা গেছে পূর্ব শত্রুতার জের ধরে লালু মেম্বারের নেতৃত্বে এক দল সন্ত্রাসী পরিকল্পনা মাফিক দা,লাঠি সোটা নিয়ে উৎপেতে বসে থাকে স্হানীয় কামাল হোসেন গংদের আক্রমণ করার জন্য।
২৩ সেপ্টেম্বর ২০২২ রোজ মঙ্গলবার দুপুরে কামাল হোসেন মোটরসাইকেল যোগে বাজারের উদ্দ্যেশ্যে বাড়ি থেকে বের হলে নোয়াপাড়া ইউনিয়নের ইসলামাবাদ (নারাইনপুর) ২নং ওয়ার্ডের আরিছ উদ্দিন লালো মেম্বারের আদেশে সন্ত্রাসীরা আক্রমণ করেন এ সময় কামাল হোসেন সহ নারাইণপুরের কিছু অসহায় মানুষদের উপর।

স্থানীয় সূত্রে জানা যায় শাহ মোহাম্মদ কামাল হোসেন (৪০)নোয়াপাড়া বাজারের উদ্দেশ্যে বাসা থেকে মোটর সাইকেল যোগে বের হলে নারাইনপুর টংগীর মোড়ে আসতেই মাধক ব্যবসায়ী হাবিব ও সফিক,সাঈদুল,ছুররহমান সহ সবাই মিলে এলোপাতাড়ি আক্রমণ করেন শাহ মোহাম্মদ কামাল হোসেনের উপরে। এতে শাহ মোহাম্মদ কামাল হোসেন মারাত্মক ভাবে আহত হয়।

শাহ মোহাম্মদ কামাল হোসেনের শ্বশুর কাউছার মিয়া (৬০) সর্ঘষ থামাতে গেলে তাকেও এলোপাথারি মারধোর করে প্রানে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে পিছন থেকে মাথায় আঘাত করে। তাতে তিনি হাতে এবং পিটে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর জখম হয়। এলাকাবাসী আহতদের নিকটস্থ মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন ।

অন্যদিকে মাদক কারবারি মজিবুর রহমান মজু (৪৫) আক্কাস নামের নিরীহ ব্যক্তিকে কাঠের রোল দিয়ে এলোপাতাড়ি মারলে তার ডান হাত ভেঙে পড়ে। মাধবপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে হবিগঞ্জে সদর হাসপাতালে প্রেরণ করেন।

সন্ত্রাসীদের হামলায় মহিলা সহ ৭/৮ জন গুরুতর আহত হন। গুরুতর আহত ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বাকিদের প্রথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক বলেন গুরুতর আহত দের হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে,বাকিদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।
মারামারি ঘটনার সত্যতা স্বীকার করে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, এখনো কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো

Daily Frontier News