Daily Frontier News
Daily Frontier News

নাঙ্গলকোটের সাবেক চেয়ারম্যান শাহজাহান মজুমদারের বিরুদ্ধে ভুমি দস্যুতার অভিযোগ

 

 

কুমিল্লা প্রতিনিধি ॥

 

২০০১ সালে নৌকার প্রার্থীকে জয়নাল আবেদীন ভূইয়াকে ফেল করাতে কোরআন শপথ করেছেন এমন কিছু গোপন তথ্য জানালেন সাবেক উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা রুহুল আমীন মোল্লা। গত কিছু দিন পূর্বে বর্তমান টিভি নামক ফেইসবুক পেইজে এমন সব তথ্য প্রচার করা হয়।
মুক্তিযোদ্ধা রুহুল আমীন মোল্লা বলেন, জয়নাল আবেদীন ভূঁইয়া আমার বন্ধু। তার জন্য ২০০১ সালে দলীয় মনোনয়নের জন্য আ’লীগের সাবেক ভাইস প্রেসিডেন্ট কাজি জহিরুল কাইয়ুমের বাসায় যাই। সেখানে গিয়ে দেখি আমাদের বর্তমান উপজেলা আ’লীগের আহবায়ক অধ্যাপক জয়নাল আবেদীন ওখানে বসা আছেন। তখন কাজি জহিরুল কাইয়ুম বলেন আমাকে নির্বাচন করতে। তুমি নির্বাচন করো। তোমার কথা মেডামকে গিয়ে বলি। তখন তিনি বলেন, আমি নির্বাচন করবো না। আবার তিনি একথাও বলেন জয়নাল আবেদীন ভূইয়া এবার নির্বাচনে জয় লাভ করবে না। কেন ফেল করবে এ বিষয়ে তিনি আর কিছু ভেঙে বলেন নি। পরে আমি নাঙ্গলকোট চলে আসি। পরে শুনি রাজাপাড়ার সালাউদ্দিন ও শাহজাহান মজুমদার তার ঢাকার চকবাজার অফিসে মুক্তিযোদ্ধা রুহুল আমীন মোল্লা ও এম এ করিম মজুমদার সহ আরো কয়েক জন নেতা কর্মীকে আমন্ত্রণ করেন কোরআন শপথের জন্য। এ কোরআন শপথের কথা শুনে মুক্তিযোদ্ধা রুহুল আমীন মোল্লা ও এম এ করিম মজুমদার তা প্রতাক্ষাণ করেন। পরে শাহজাহান মজুমদার অন্য কর্মীদের নিয়ে কোরআন শপথ করেন নৌকার প্রার্থী জয়নাল আবেদীন ভূইয়া ফেল করার জন্য। এর পরেই আ’লীগের নৌকার প্রার্থী জয়নাল আবেদীন ফেল করে।
উল্লেখ্য, নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান থাকাকালিন শাহজাহান মজুমদারের বিরুদ্ধে ভুমি দস্যুতার অভিযোগ এনে ২০১৩ সালের ২৫ ফেব্রুয়ারি রাজধানীর সেগুনবাগিচায় ক্রাইম রিপোর্টাস কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ উথ্যাপন করেন কানাডা প্রবাসী, নাঙ্গলকোট উপজেলার মোশারফ হোসেন চৌধুরী। ওই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তার স্ত্রী হোসেনেয়ারা আক্তার চৌধুরী, সন্তান আহসান হাবিব চৌধুরী, শাহাদাত হোসেন চৌধুরী, আশ্রাফ আলী চৌধুরী প্রমুখ।

Daily Frontier News