Daily Frontier News
Daily Frontier News

নাসিরনগরে গণপিটুনীতে এক নারীর মৃত্যু

 

 

মোঃ আব্দুল হান্নানঃ নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ-

 

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে বাড়ির সীমানা ও টয়লেট নিয়ে ঝগড়ার জেরে শ্বশুর বাড়ির লোকজনের গণপিটুনীতে তিন দিন ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন থাকার পরে মিনার বেগম( ৩৫)এক নারীর মৃত্যু হয়েছে।
ওই ঘটনায় নিহত মিনারার ভাই মোঃ ওসমান খান বাদী হয়ে ১২ জনকে আসামী করে গত ২৮ জুলাই ২০২২ তারিখে নাসিরনগর থানার হত্যা মামলা নং২১ জি,আর ১২৩ দায়ের করেন।

প্রত্যক্ষদর্শী ও মামলার এজাহার সুত্রে জানা গেছে,নিহত মিনারা বেগম,তার স্বামী হামিদ খা ও আসামী পক্ষের কুদ্দুস মিয়া,ইদ্রিস মিয়া,জুনাইদ, ফরিমা,হুমায়ুন,দানা মিয়া,সিরাজ মিয়া,জবেদ আলী, মনু মিয়ারা একই বাড়িতে বসবাস করতো।উল্লেখিত লোকজন বাড়ির সীমানা টয়লেট ব্যবহার করাকে কেন্দ্র করে প্রায়ই মানারার স্বামী ও মিনারার সাথে ঝগড়া লিপ্ত থাকতো।
২৪ জুলাই ২০২২ রোজ রবিবার রাত অনুমান ১০ ঘটিকার সময় টয়লেট ব্যবহারকে কেন্দ্র করে মিনারার স্বামীর সাথে কুদ্দুস খার সাথে কথা কাটাকাটি হয়।এ সময় মিনারা বেগম তার স্বামী বাচতে এগিয়ে আসলে।সিরাজ মিয়া,জবেদ মিয়া ও মনু মিয়ার হুকুমে কুদ্দুস মিয়া তার হাতে থাকা ধারালো দা, ইদ্দিস মিয়ার হাতে থাকা লোহার রড় ও জুনাইদ মিয়ার হাতে থাকা লোহার সাবল দিয়ে সকল আসামীরা মিনারবেগম ও দুই স্বাক্ষীর উপর হামলা চালিয়ে মিনারাকে মারাত্বক আহত করে।

পরে মুমূর্ষ অবস্থায় মিনারাকে নাসিরনগর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করেন।সেখানে তিন দিন চিকিৎসার পর গত ২৭ জুলাই অনুমান সাড়ে ১২ ঘটিকার সময় চিকিৎসারত অবস্থায় মিনারার মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা নাসিরনগর থানার এস আই মোঃ আরিফুর রহমান সরকার বলেন এ পর্যন্ত কোন আসামীকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি,তবে আসামী গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছেন বলে জানান এ কর্মকর্তা।

Daily Frontier News