Daily Frontier News
Daily Frontier News

গণঅধিকার পরিষদের সাতক্ষীরা জেলা শাখার সদস্য সচিব হওয়ায় তবিবুর রহমানকে ফুলেল শুভেচ্ছা

 

আল-আমিন সর্দার 

 

গণ অধিকার পরিষদের সাতক্ষীরা জেলা কমিটি গঠন করা হয়েছে। এ কমিটিতে তবিবুর রহমানকে যুগ্ন সদস্য সচিব করায় ২৫ জুলাই বেলা ১টার সময় পাটকেলঘাটায় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ফ্রন্টিয়ার পত্রিকার স্টাফ রিপোর্টার আল আমিন সরদার, জাতীয় শ্রমিকলীগের পাটকেলঘাটা শাখার ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ আল মামুন, হাকিম সরদার, মোঃ আল আমিন, রাশিদুল ইসলাম প্রমূখ।

গণ অধিকারের কেন্দ্রীয় কমিটির আহিবায়ক রেজা কিবরিয়া ও সদস্য সচিব নূরুল হক নুর সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ২৪ জুলাই থেকে আগামী ৬ মাসের জন্য সাতক্ষীরা জেলা শাখার এই আহবায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।

উক্ত কমিটিতে প্রিন্সিপাল আক্তারুজ্জামানকে জেলা শাখার আহবায়ক ও যুগ্ন সদস্য সচিব আবু সাঈদকে করা হয়েছে।

এ কমিটিতে ইয়াসির আরাফাত, জাহিদ হাসান, আব্দুল মান্নান ওবাইদুল ইসলাম, আলতাফ হোসেন, সুজন, আবু মুছা, ইয়াদ আলি মোড়ল, আশিকুর জামান, শহিদুল ইসলাম, আবু বকর সিদ্দিক (বকুল), মোতাসিম বিল্লাহ বুলবুল, শরিফুল ঘোরামী, আমিনুর রহমান (সুজন)কে যুগ্ন আহবায়ক ও নাহিদ হোসেন , মুক্তাবিউর রহমান, নুরুল আমিন, সিরাজুল ইসলাম, উজ্জ্বল হোসেন, সাইফুল ইসলাম, আব্দুর রহমান, মাহমুদুল হাসান, তবিবুর রহমান, মনির হোসেন, ওমর ফারুক, আবুল হোসেন, আবু সালেহ নাহিদ ও মুজিবুর রহমানকে যুগ্ন সদস্য সচিব করা হয়েছে।

Daily Frontier News