Daily Frontier News
Daily Frontier News

ময়মনসিংহে সাংবাদিক স্বপন ভদ্রকে কুপিয়ে হত্যা; আটক-১ নিন্দা ও শাস্তি দাবী করেছে-বিএমইউজে

 

স্টাফ রিপোর্টারঃ-

 

ময়মনসিংহ শহরের শম্ভূগঞ্জ বাইদ্যাপাড়া এলাকায় বসবাসকারী অত্যন্ত মার্জিত ও সাদা মনের মানুষ সাংবাদিক স্বপন ভদ্রকে সন্ত্রাসীরা দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

জানা গেছে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে ঠান্ডা মাথায় স্বপন ভদ্রকে খুন করা হয়েছে। হামলাকারীরা কুখ্যাত মাদক কারবারি। স্বপন ভদ্র মাদক কারবারিদের বিরুদ্ধে প্রতিবাদ করার কারণে ওদের সাথে তার শত্রুতার সৃষ্টি হয়। মাদক বিরোধিতার এই শত্রুতার কারনে প্রাণ দিতে হল সাংবাদিক স্বপন ভদ্রকে। এ ঘটনায় কোতোয়ালী থানা পুলিশ সাগর নামের একজনকে আটক করেছে।

শনিবার (১২ অক্টোবর) ২০২৪ তারিখ সকাল অনুমান ১১ টায় শম্ভুগঞ্জ বাইদ্যাপাড়া চা স্টলে বসে চা খাচ্ছিলেন স্বপন ভদ্র। আকষ্মিক ভাবে সন্ত্রাসীরা তাকে দা দিয়ে এলোপাথারি ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায় ।স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক সাংবাদিক স্বপন ভদ্রকে মৃত ঘোষনা করেন।

ঘটনার সংবাদ পেয়ে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আজিজুল ইসলাম এবং কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এই নির্মম হত্যাকাণ্ডের জন্য কঠোর ভাষায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে নিহত স্বপন ভদ্রের আত্বার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে অনতিবিলম্বে সকল হত্যাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দ্রুত শাস্তির ব্যবস্থা গ্রহণ করার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি আহব্বান জানিয়েছেন ।

Daily Frontier News