Daily Frontier News
Daily Frontier News

ব্রাহ্মণবাড়িয়া সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর বিশেষ টহলদল কর্তৃক আটষট্টি লক্ষ টাকা মূল্যের ৩৪ টি ভারতীয় মহিষ আটক

 

আব্দুল আউয়াল খান ভ্রাম্যমান প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া

 

.    জেলা ব্রাহ্মণবাড়িয়া প্রাপ্ত তথ্য উপাত্তের ভিত্তিতে, বিজিবি কায়দা কানুন ব্যবহার করে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর একটি বিশেষ টহলদল কর্তৃর্ক ৮ই অক্টোবর ২০২৪ইং তারিখ, আনুমানিক ০০:৩০ ঘটিকায়, সীমান্ত পিলার ২০০১ হতে আনুমানিক ৬ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে, ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলাধীন চান্দুরা নামক এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

.   উক্ত অভিযানে ৬৮,০০,০০০/- (আটষট্টি লক্ষ) টাকা মূল্যের ৩৪ টি ভারতীয় মহিষ আটক করতে সক্ষম হয়। আটককৃত ভারতীয় মহিষগুলো বর্তমানে বিজিবি’র হেফাজতে রয়েছে যা আখাউড়া কাস্টমস্ অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

.    উল্লেখ্য,ইতিপূর্বে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) কতৃর্ক চোরাচালান নিরোধ অভিযান পরিচালনার মাধ্যমে ৩২টি ভারতীয় মহিষ আটক করে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা এবং আখাউড়া কাস্টম গোডাউনে জমা করা হয়। ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত দিয়ে ভারত হতে যাহাতে অবৈধ মহিষ সহ অন্যান্য গবাদিপশু বাংলাদেশে প্রবেশ করতে না পারে, সে ব্যাপারে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) বদ্ধ পরিকর এবং ভবিষ্যতে অবৈধভাবে আনীত গবাদিপশু আটকে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর অভিযান অব্যাহত থাকবে।

 

Daily Frontier News