Daily Frontier News
Daily Frontier News

র‌্যাব-৯ এর অভিযানে ৯৬টি ফেনসিডিল ও ২ কেজি গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

বুলবুল আহমেদ:-

 

র‌্যাব-৯ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানাধীন এলাকা থেকে ফেনসিডিল ও গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়ার আভিযানিক দল গতকাল (৫ অক্টোবর) ২০২৪ ইংরেজী তারিখ আনুমানিক ৫টা ৩০মিনিটের সময় ব্রাহ্মণাবাড়িয়া জেলার নাসিরনগর থানাধীন এলাকা থেকে অভিনব কায়দায় মাদক বহনকালে ৯৬ বোতল ফেনসিডিল ও ২ কেজি গাঁজা উদ্ধারপূর্বক ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো, কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার জাফরাবাদ গ্রামের মৃত আলীর স্ত্রী সেলিনা আক্তার (৪০), কুলিয়ারচর থানার মনোহরপুর গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী লাকী আক্তার (৩২), লক্ষীপুর (উত্তর পাড়া) গ্রামের মৃত আব্দুর রউফ এর পুত্র মোঃ ফরিদ মিয়া (৩৪), ভৈরব (উত্তর পাড়া) গ্রামের হাবিব মিয়ার স্ত্রী রুমা আক্তার (৩০)।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের পূর্বক আসামী ও জব্দকৃত আলামতসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়াও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‌্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।

এ বিষয়টি নিশ্চিত করেন, সিলেট র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মশিহুর রহমান সোহেল।

 

Daily Frontier News