Daily Frontier News
Daily Frontier News

মানিকগঞ্জে জেলা বিএনপির সাধারণ সম্পাদক  মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

 

সাধন সূত্রধর, জেলা প্রতিনিধি মানিকগঞ্জ :-

মানিকগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সদস্য ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবিরের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও অপপ্রচার ছড়ানোর বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে শিবালয়, ঘিওর ও দৌলতপুর উপজেলা বিএনপি ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আজ দুপুরে ঢাকা আরিচা মহাসড়কের টেপড়ায় শিবালয় উপজেলা পরিষদের সামনে উলাইল ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল মান্নান এর সভাপতিত্বে ঘন্টা ব্যাপি মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধনে উপস্থিত বিএনপির নেতাকর্মীরা  জেলা বিএনপির সহ সভাপতি ড.খন্দকার  আকবর হোসাইন  বাবলু এবং  সাবেক নেতা পরবর্তী আওয়ামী সমর্থিত বালিয়াখোরা ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান শফি উদ্দিন আহমেদ শফিকে অত্র উপজেলা বিএনপির কার্যক্রমে অবাঞ্ছিত ঘোষণা করেন। বক্তারা আরও বলেন, এই দুই সুমসয়ের নেতা যখন যেখানেই সভা সমাবেশ করবে তা কঠোর ভাবে প্রতিহত করা হবে।

এছাড়াও সকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবিরের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট এবং অপপ্রচার ছড়ানোর বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করেছে ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়ন বিএনপির নেতাকর্মী ও স্থানীয় জনগণ।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ উপস্থিত থেকে বক্তব্য রাখেন  শিবালয় উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ হোসেন আলী, শিবালয় ইউনিয়ন বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম, তেওতা ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুর রাজ্জাক, শিমুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল আওয়াল, উলাইল ইউনিয়ন বিএনপির সভাপতি আবদুল মান্নান, শিবালয় উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ শহীদুল ইসলাম, সদস্য সচিব সাইদুর রহমান, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আজিজুল হাকিম।

Daily Frontier News