Daily Frontier News
Daily Frontier News

উপজেলা শারীরিক শিক্ষা সমিতি গঠন, সভাপতি সাইদুর সম্পাদক হারুন

 

 

তপন দাস নীলফামারীঃ-

 

নীলফামারীর ডোমার উপজেলায় শারীরিক শিক্ষা সমিতি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন পশ্চিম বোড়াগাড়ী উচ্চ বিদ্যালয়ের শারীরিক শিক্ষক সাইদুর রহমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শারীরিক শিক্ষক হারুন অর রশিদ হারুন।

বৃহস্পতিবার ৩ অক্টোবর বিকেলে উপজেলা স্কাউট ভবনে জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির সভা শেষে উপজেলা একাডেমিক সুপারভাইজার সাফিউল ইসলামের সভাপতিত্বে ২৩ সদস্য বিশিষ্ট শারীরিক শিক্ষা সমিতি কমিটি গঠন করা হয়েছে।
কমিটির সদস্যরা হলেন, সহ-সভাপতি লাজুমা বেগম, মোজাম্মেল হক, ওয়াহেদুল ইসলাম, আব্দুল জলিল। যুগ্ম সাধারণ সম্পাদক, আলমগীর হোসেন, শাহ আলম। সাংগঠনিক সম্পাদক বাবলু হক, সহ-সাংগঠনিক তহমিদার রহমান, কোষাধ্যক্ষ তারাপদ রায়, প্রচার সম্পাদক নিতাই চন্দ্র রায়, প্রকাশনা সম্পাদক হাসান আলী, ক্রীড়া সম্পাদক মোজাফফর হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মমতাজ শামীমা সুলতানা, সাংস্কৃতিক সম্পাদক আনিস রহমান এবং কার্যনির্বাহী সদস্য চন্দন কুমার রায়,তইবুল ইসলাম, অলিয়ার রহমান, আশিকুজ্জামান,মাহবুবুল আলম।
শারীরিক শিক্ষা সমিতির কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন উপজেলা একাডেমিক সুপারভাইজার সাফিউল ইসলাম, বিনয় রায় এবং আব্দুর রাজ্জাক ডাকুয়া।
কমিটি গঠন শেষে কমিটির সকল সদস্য এবং উপদেষ্টা মন্তলীর সদস্যদের নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজমুল আলম বিপিএএ সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তা নবাগত কমিটির সদস্যদের সাফল্য কামনার্থে অভিনন্দন জানানো হয়

Daily Frontier News