Daily Frontier News
Daily Frontier News

নাঙ্গলকোটে জামায়াতে ইসলামের মতবিনিময় সভায় নেই কোনো প্রকৃত সাংবাদিক 

আমারে কইলামনেস্কো টা ঠিক কর 

 

.    কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করেন বাংলাদেশ জামায়েত ইসলামের নাঙ্গলকোট উপজেলা ও পৌরসভা শাখা। শনিবার (২১ সেপ্টেম্বর) নাঙ্গলকোট পৌর সদরের স্থানীয় একটি হোটেলে এ সভার আয়োজন করেন।

ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি, বর্তমান জামায়েত ইসলামের কেন্দ্রিয় মজলিসের সূরা সদস্য ও কুমিল্লা-১০ সংসদীয় আসনের উন্নয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা ইয়াসিন আরাফাতকে প্রধান অতিথি করে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সভায় প্রকৃত কোনো সাংবাদিক না থাকায় জনমতে প্রশ্নবিদ্ধ হয়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক সহ বিভিন্ন মহলে চলছে আলোচনা সমালোচনার ঝড়।

খোঁজ নিয়ে জানা যায়, জামায়েত ইসলামের কেন্দ্রীয় ও উপজেলা নেতারা যাদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন তারা কোন প্রকৃত সাংবাদিক নয়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক কে পুঁজি করে সাংবাদিক পরিচয় দিয়ে আসছেন তারা। তাদের কারণেই মূলধারা সাংবাদিকরা আজকে প্রশ্নবিদ্ধ। অসৎ উপায় অবলম্বন করার কারণে বিভিন্ন জায়গায় তাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। গত ১২-১৩ বছর মাঠে ময়দানে তাদেরকে দেখেন না গেলেও বর্তমানে কেউ কউ জামায়েত ইসলামের বড় সাংবাদিক পরিচয় দিয়ে বেড়াচ্ছেন। অথচ তাদের কোন পত্রিকার পত্রিকা নেই। ভুয়া পরিচয় দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত সৃষ্টি করছেন। আ.লীগ সরকারের আমলে দুর্নীতির নিউজ করে ও জামায়েত ইসলামের কয়েকটি প্রোগ্রামে গিয়ে আ.লীগ  সন্ত্রাসীদের হাতে গণপিটুনি খেয়ে কারা নির্যাতিত হন সবুজপত্রের সম্পাদক জামাল উদ্দিন স্বপন।

Daily Frontier News