Daily Frontier News
Daily Frontier News

ব্রাহ্মণবাড়িয়া সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) কর্তৃক  বিশেষ অভিযানে বাংলাদেশ হতে ভারতে গমন কালে ২ জন নারী ও ১ জন শিশু আটক

আব্দুল আউয়াল খান ভ্রাম্যমাণ প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া 

 

.  জেলা ব্রাহ্মণবাড়িয়া ২০শে সেপ্টেম্বর ২০২৪ইং তারিখো আনুমানিক ১০ ঘটিকায় সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর অধীনস্থ ফকির মোড়া বিওপির টহলদল কর্তৃক সীমান্ত পিলার ২০২২/৯-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে আব্দুল্লাহ পুর নামক স্থান হতে ২ জন নারী ও ১ জন শিশু আটক করা হয়।

.   আটককৃত ফরিদা বেগম(৩২), স্বামীঃ রহমান ভূঁইয়া, পিতাঃ মৃত আমজাদ মোল্লা, গ্রামঃ হিজুলিয়া, পোষ্টঃ নোয়াদীয়া, থানাঃ শিবপুর, জেলাঃ নরসিংদী ও ফরিদা বেগমের ছেলে মোঃ ফারহান (০৩) এবং জেসমিন আক্তার (২৫), স্বামীঃ ইসমাইল, পিতাঃ সিরাজ মিয়া, গ্রামঃ নোয়াদীয়া, পোষ্টঃ নোয়াদীয়া, থানাঃ শিবপুর, জেলাঃ নরসিংদীকে অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে গমনের প্রক্কালালে আটক করা হয়।

.  আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, মানব পাচারকারী দালাল মোঃ মাসুদ মিয়া (৩০), পিতাঃ মোতালেব মিয়া, গ্রামঃ আব্দুল্লাহ পুর, থানাঃ আখাউড়া, জেলাঃ ব্রাহ্মণবাড়িয়া এর সহযোগিতায় সন্তান সহ ফরিদা বেগম চিকিৎসার জন্য এবং জেসমিন আক্তার জুতার কারখানায় কাজের জন্য বাংলাদেশ হতে ভারতের অভ্যন্তরে অবৈধ ভাবে গমনের সময় ফকির মোড়া বিওপির টহল দলের নিকট ধৃত হয়।

.   উক্ত নারী ও শিশুকে অবৈধভাবে ভারতে গমনে সহযোগিতার জন্য মানব পাচারকারী দালাল মোঃ মাসুদ মিয়াকে পলাতক আসামী এবং আটককৃত বাংলাদেশী নাগরিকদের কে অবৈধভাবে সীমান্ত অতিক্রমের প্রচেষ্টার দায়ে আখাউড়া থানা মামলা নম্বর- ১৪ তারিখ ২০ সেপ্টেম্বর ২০২৪ মোতাবেক থানায় সোপর্দ করা হয়েছে।

.  এ বিষয়ে লে কর্নেল ফারাহ মোহাম্মদ ইমতিয়াজ,বিজিওএম,পিএসসি,সিগন্যালস ব্রাহ্মণবাড়িয়া  মিডিয়া প্রতিনিধি কে বলেন,সীমান্ত দিয়ে যাতে মানব পাচার হতে না পারে সে ব্যাপারে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) বদ্ধ পরিকর এবং মানব পাচারকারীদের আটকের জন্য সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) এর অভিযান চলমান অব্যাহত আছে ।আমাদের দায়িত্বপ্রাপ্ত এলাকায় অবৈধভাবে মানব পাচার ও অনুপ্রবেশ ঠেকাতে জিরো টলারেন্স। অতীতেও আমরা কুমিল্লার সাবেক সাংসদকে আটক করতে সক্ষম হয়েছে। সরকারের অর্পিত দায়িত্ব পালনে সচেষ্ট আছি ।

 

Daily Frontier News