Daily Frontier News
Daily Frontier News

মান্দায় কাশোঁপাড়া ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

 

মান্দা প্রতিনিধি –

নওগাঁর মান্দায় ১২ নং কাশোঁপাড়া ইউনিয়ন পরিষদের কতিপয় ইউপি সদস্যদের আনীত মিথ্যা অভিযোগের বিরুদ্ধে, ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম সংবাদ সম্মেলন করেন। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় কুলিহার বাজারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে চেয়ারম্যান আব্দুস সালাম বলেন,
সরকার পতনের পর থেকে আমার নির্বাচনীয় পরাজিত শক্তি ও তার দোসরা আমাকে ভয়, ভীতি, হুমকি দিয়ে চেয়ারম্যান পথ থেকে অপসারণ করার চক্রান্ত করে করে আসছে। তারপরেও আমি নিয়মিত ইউনিয়ন পরিষদে উপস্থিত হয়ে সঠিকভাবে সেবামূলক কাজ করে আসছি। কিন্তু আমি এই মুহূর্তে নিরাপত্তাহীনতায় ভুগছি।আমি প্রশাসন সহ আমার ইউনিয়নের স্থানীয় সকল বাসিন্দাদের সহযোগিতা কামনা করছি। যাতে করে আমি নিয়মিত পরিষদে গিয়ে আমার দায়িত্ব পালনের মাধ্যমে ইউনিয়নবাসীর সেবা করতে পারি।

তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে গতকাল কতিপয় ইউপি সদস্য পরাজিত প্রার্থীর ইন্ধনে আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ করেছে। তারা বিভিন্ন প্রকল্পের নামে ভুল তথ্য দিয়ে যে সংবাদ সম্মেলন করেছেন তার আমি তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি ।প্রকৃত পক্ষে ইউনিয়ন পরিষদের অনুকূলে বরাদ্দকৃত সকল প্রকল্পের কার্যক্রম ইউনিয়ন পরিষদের সিদ্ধান্ত মোতাবেক প্রকল্পের কমিটির মাধ্যমে বাস্তবায়ন করা হয়েছে ।তারা আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ করছে, সেগুলো সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন বানোয়াট ছাড়া আর কিছুই না।

সংবাদ সম্মেলন অত্র ইউনিয়ন পরিষদের ২,৩,৪,৭ ওয়ার্ডে সদস্যসহ মহিলা সদস্য এবং কিছু সাধারণ ভোটার উপস্থিত ছিলেন।

Daily Frontier News