Daily Frontier News
Daily Frontier News

ইন্দুরকানীতে মানববন্ধন

 

সাইফুল ইসলাম পিরোজপুর প্রতিনিধি :-

পিরোজপুরের ইন্দুরকানীতে দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহামুদুর রহমানের বিরুদ্ধে আওয়ামী ফ্যাসিস্ট সরকারের দায়েরকৃত মিথ্যা মামলার রায় বাতিল ও প্রেস খুলে দিয়ে দ্রুত পত্রিকা প্রকাশের দাবিত মানববন্ধন করা হয়েছে।

রোববার (১ সেপ্টেম্বর) সকালে দৈনিক আমার দেশ পরিবারের উদ্যোগে ইন্দুরকানী রূপালী ব্যাংকের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এতে অংশগ্রহণ করে বিভিন্ন পেশার মানুষ।

এসময় দৈনিক আমার দেশ পত্রিকার ইন্দুরকানী উপজেলা প্রতিনিধি মো. শহীদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক কর্মচারী ঐক্যজোটের বরিশাল বিভাগীয় আহবায়ক ও পিরোজপুর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক আলমগীর হোসেন, উপজেলা বিএনপির আহ্বায়ক ফরিদ আহমেদ, সদস্য সচিব আলমগীর কবির মান্নু, যুগ্ম আহবায়ক ও প্রেসক্লাব সভাপতি এইচ এম ফারুক হোসাইন, যুগ্ম আহবায়ক হাফিজ, শিক্ষক প্রতিনিধি মো. হেলাল উদ্দিন গাজী, নেছার উদ্দিন, এম আহসানুল ছগির, মোঃ আরিফুজ্জামান, যুবদলের সদস্য সচিব খায়রুল ইসলাম, ছাত্রদলের আহবায়ক আল আমিন হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক রাকিবুল ইসলাম রাকিব, সদস্য সচিব সাদিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জুয়েল রানা প্রমুখ ।

বক্তারা বলেন, ফ্যাসিস্ট হাসিনা সরকারের অন্যায়ের প্রতিবাদকারী ও গণমানুষের সাংবাদিকতার মুখপাত্র মাহমুদুর রহমানকে কুষ্টিয়া আদালত প্রাঙ্গনে ফ্যাসিস্ট হাসিনার লালিত বাহিনী দিয়ে হামলা করে রক্তাক্ত করা হয়েছিল। সেই হামলাকারীদের বিচার সহ মাহামুদুর রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও তাঁর সম্পাদনায় প্রকাশিত দৈনিক আমার দেশ পত্রিকার প্রেস দ্রুত খুলে দিয়ে পত্রিকা প্রকাশের দাবী জানাই।

Daily Frontier News