Daily Frontier News
Daily Frontier News

ছাতকে মাস্টার হাবিবুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে রান্না করা খাবার বিতরণ

 

ফজল উদ্দিন ছাতক প্রতিনিধিঃ-

ছাতকের গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের দশঘর (লক্ষীপুর) গ্রামের মাস্টার হাবিবুর রহমান সারা জীবন শিক্ষার আলো ছড়িয়ে গেছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি শিক্ষক নামের মহান পেশায় সাথে জড়িত ছিলেন। তিনি ছিলেন শিক্ষকদের নেতা। ছাতক শিক্ষক সমিতির সভাপতির দায়িত্বে ছিলেন মাস্টার হাবিবুর রহমান। তিনি মারা যাওয়ার পর তার পরিবারের সদস্যরা তার নামে গঠন করে মাস্টার হাবিবুর রহমান ফাউন্ডেশন।

এ ফাউন্ডেশন গঠন করার পর বছরের বিভিন্ন সময় এলাকার গরিব অসহায় মানুষের কল্যাণে কাজ করে আসছে। ২০২২ সালের ভয়াবহ বন্যায় এলাকার শত শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া প্রতি বছর রামাদানে ইফতার সামগ্রী, ঈদে ওই ফাউন্ডেশন অসহায় মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেসসহ শিক্ষা সামগ্রী বিতরণ, বৃত্তি, শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়সহ প্রশংসনীয় বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছে মাস্টার হাবিবুর রহমান ফাউন্ডেশন।

গত (২২জুন)শনিবার সকালে এ ফাউন্ডেশনের পক্ষ থেকে উপজেলার গোবিন্দগঞ্জ আবদুল হক স্মৃতি কলেজে আশ্রয় নেওয়া দুই শতাধিক বন্যার্তদের মাঝে বিতরণ করা হয়েছে রান্না করা খাবার। খাবার বিতরণে উপস্থিত ছিলেন ছাতক প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, ছাতক অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খালেদ মিয়া, ছাতক অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএনএসএফের ছাতক শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফজল উদ্দীন,মাস্টার রেজ্জাদ আহমদ, বেলাল আহমদ প্রমুখ।

Daily Frontier News