Daily Frontier News
Daily Frontier News

শান্তিগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে জামায়াতের ফুড প্যাক বিতরণ সম্পন্ন

 

রুয়েব আহমেদঃ শান্তিগঞ্জ প্রতিনিধি

গত কয়েকদিন যাবৎ পাহাড়ি ঢল ও ভারিবৃষ্টিপাতে সিলেট,সুনামগঞ্জ সহ আশেপাশে আকস্মিক বন্যা হয় যা ২২শের বন্যার কাছাকাছি প্রায়। এই বন্যা কবলিত এলাকায় মানবতার সেবায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে এগিয়ে আসে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

তারই ধারাবাহিকতায় সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের চন্দ্রপুর স্পটে ২১শে জুন ( শুক্রবার ) দুপুর ১২:২০ ঘটিকার সময় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে এই ফুড প্যাক বিতরণ করা হয়।

উপজেলা জামায়াতে ইসলামীর আমীর হাফেজ আবু খালেদের সভাপতিত্বে মাষ্টার দিলওয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।
সিলেট মহানগর জামায়াতের আমীর মো ফখরুল ইসলাম।
সুনামগঞ্জ জেলা জামায়াতের আমীর মাওলানা তোফায়েল আহমদ খাঁন। জেলা জামায়াতের নায়েবে আমীর এডভোকেট শামছ উদ্দিন। জেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক মোহাম্মদ আব্দুল্লাহ।
জেলা জামায়াতের সেক্রেটারি মোহাম্মদ মোমতাজুল ইসলাম আবেদ।জেলা সহকারী সেক্রেটারি ও পৌর জামায়াতের আমীর এডভোকেট মোহাম্মদ নুরুল আলম। জেলা সহকারী সেক্রেটারি ও সদর উপজেলা জামায়াতের আমীর এডভোকেট আবুল বাশার।
বাংলাদেশ মাজলিছুল মোফাসসিরিন এর কেন্দ্রীয় সহ সেক্রেটারি মাওলানা মাহমুদুর রহমান দিলওয়ার।

শ্রমিক কল্যান ফেডারেশন সুনামগঞ্জ এর সহকারী সেক্রেটারি এডভোকেট আসাদুজ্জামান আসাদ ও ছাত্রশিবির শান্তিগঞ্জ উপজেলা শাখার সেক্রেটারী আফসার আহমদ সহ উপজেলা জামায়াত ও ইসলামী ছাত্রশিবিরের অসংখ্য নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন জেলা ও উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সদস্য প্রমূখ।

Daily Frontier News