Daily Frontier News
Daily Frontier News

আবারো বিশ্বনাথ উপজেলা আনসার ও ভিডিপির কর্তৃক বন্যার্তদের মধ্যে শুকনো খাবার বিতরন

 

সিলেট প্রতিনিধি:-

 

পাহাড়ী ঢল ও টানা বর্ষনে বন্যা কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বিভিন্ন গ্রামে বন্যার্থ শতাদিক মানুষের মধ্যে নৌকায় বন্যার্থদের বাড়ি বাড়ি গিয়ে বৃহস্পতিবার বিকাল ৩ ঘঠিকায় শুকনা খাবার বিতরন করা হয়। সিলেট রেঞ্জে এর উপ-মহাপরিচালক মোহাম্মদ আব্দুল আউয়াল এর নির্দেশনায়, সিলেট জেলা কমান্ড্যান্ট আলী রেজা রাব্বী এর তত্বাবধানে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আমির হোসেন এর সহযোগিতায় ৪ নং রামপাশা ইউনিয়নের বিভিন্ন গ্রামে বন্যার্থ পরিবারে নৌকায় বাড়ি বাড়ি গিয়ে শতাদিক পরিবারে শুকনা খাবারের প্যাকেট বিতরন করা হয়। বিতরনকৃত ত্রানের তালিকায় ছিল ৫০০ গ্রাম কাচা চিড়া,৫০০ গ্রাম মুড়ি,২৫০গ্রাম চিনি, এছাড়াও পানি বিশুদ্ব করন ট্যাবলেট, দিয়াশলাই,ও মোমবাতি।

উক্ত ত্রান বিতরন করতে সহযোগিতা করেন, বাংলাদেশ আনসার ও ভিডিপির বিশ্বনাথ উপজেলা প্রশিক্ষক হাবিবুর রহমান সাজ্জাদ, উপজেলা আনসার কোম্পানি কমান্ডার (পুরুষ) মোঃ কবির উদ্দিন, ৪ নং রামপাশা ইউনিয়নের আনসার প্লাটন কমান্ডার মোঃ সোহেল মিয়া প্রমুখ।

বিশ্বনাথ উপজেলা আনসার ও ভিডিপির কর্মকর্তা আমির হোসেন জানান, গত ১ সপ্তাহ পাহাড়ী ঢল ও বর্ষনের কারনে বিশ্বনাথ উপজেলার বিভিন্ন গ্রাম ও ঘরবাড়ি তলিয়ে, এবং মানুষ বহু কষ্টের মধ্যে আছে তাদের কথা বিবেচনা করে বিশ্বনাথ উপজেলা আনসার ও ভিডিপির উদ্যেগে শতাদিক মানুষের মধ্যে আজকে শুকনো খাবার বিতরন করা হয়, আমার যদি সামর্থ থাকতো আমি আরো বিতরন করতাম, এবং আমি আগামীতে আরো বিতরন করার চেষ্টা করবো, তাছাড়া যদি উপর থেকে বরাদ্ধ পাই আমি বিতরন অব্যাহত রাখবো।

Daily Frontier News