Daily Frontier News
Daily Frontier News

সিলেটে বন্যাদুর্গত এলাকার মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ‘মিয়া গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ’

 

 

মাসুম মির্জা নিজস্ব প্রতিনিধিঃ-

 

সিলেট ও সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার বন্যাদুর্গত এলাকার মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন মিয়া গ্রæপ অব ইন্ডাস্ট্রিজ এর কর্ণধার মোঃ মাহমুদুল হাসান রানা।

গত শুক্রবার (২৪জুন) সকাল ৬টায় কাভার ভ্যানে করে খাদ্য সামগ্রী নিয়ে তিনি ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেন। সিলেট ও সুনামগঞ্জ জেলার জগন্নাতপুর উপজেলার চিলাউরা হলদীপুর ইউনিয়নে পৌঁছে দুইদিন ধরে বেশ কয়েকটি গ্রামে তিনি নিজ হাতে বন্যা কবলিত মানুষের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন।

প্রতিটি বস্তায় ছিলো খেজুর, চিড়া, মুরি, গুড়, বিস্কুট, চানাচুর, মোমবাতি, গ্যাস লাইট, ওরস্যালাইন, নাপা ট্যাবলেট ও খাবার পানি।

এসময় উপস্থিত ছিলেন, মাহমুদুল হাসান রানার পিতা, ফাহিম গ্রুপ এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফরিদ মিয়া, বিশিষ্ট শিল্পপতি মোঃ শাহআলম, ব্যসায়িক মোঃ ফরহাদ মিয়া, মিয়া গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ ও ফাহিম গ্রুপ এর অফিসারবৃন্দ, মাদ্রাসা ও এতিমখানার শিক বৃন্দসহ গণমাধ্যমকর্মী।

আলহাজ্ব মোঃ ফরিদ মিয়া বলেন, মানুষ মানুষের জন্য এ কথাটি চরম সত্য। কোন মানুষ প্রাকৃতিক দুর্যোগ বা যেকোন বিপদে পড়লে মানুষ হিসেবে তার পাশে দাঁড়ানো মানবিক ও নৈতিক দায়িত্ব। সামাজিক মূল্যবোধ ও নৈতিক দায়িত্ব থেকে সাধ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।

Daily Frontier News