Daily Frontier News
Daily Frontier News

জন্মদিনে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন সাফাকুল ইসলাম আফজাল

 

স্টাফ রিপোর্টার ::

জন্মদিনে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং মেসার্স মা ফিস্ ট্রেডার্স এর প্রোপ্রাইটর সাফাকুল ইসলাম আফজাল।

আজ শনিবার (১৫ জুন) এই স্বেচ্ছাসেবক দল নেতার ৩৭তম জন্মদিন। তার জন্মদিন উপলক্ষে সারাদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ সহ বিভিন্ন মাধ্যমে নেতাকর্মীরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান।

নেতাকর্মীদের উদ্দেশ্যে সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং মেসার্স মা ফিস্ ট্রেডার্স এর প্রোপ্রাইটর সাফাকুল ইসলাম আফজাল বলেন, আজ সারাদিন ফেইসবুক সহো বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন, মানুষের ভালোবাসার প্রতিদান প্রদান করা যায়না। আপনাদের ভালোবাসায় আমি অভিভূত। এই যে অমূল্য ভালোবাসা। এই সম্মান, ভালোবাসা অর্থবিত্ত দিয়ে অর্জন করা যায়না।

আপনাদের ভালোবাসা বারবার আমায় আরো বেশি উদারচিন্তার অধিকারী ও বৃহৎ মনের মানুষ হতে অনুপ্রেরণা জাগায়। প্রতিবার জন্মদিন আসা মানেই একটা একটা করে বছর জীবন থেকে চলে যাওয়া। সময় চলে যাচ্ছে একদিকে মন খারাপ৷ অন্যদিকে অর্জন হচ্ছে আপনাদের ভালোবাসা। এক জীবনে ভালোবাসার চেয়ে বড় কিছু নাই। সবার প্রতি রইলো আমার ভালোবাসা আর শুভেচ্ছা। আমার জন্য দোয়া রাখবেন সবাই।

Daily Frontier News