Daily Frontier News
Daily Frontier News

বিশ্বম্ভরপুর বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন ইঞ্জিনিয়ার এ.এইচ.এম জুয়েল মাহমুদ

 

স্টাফ রিপোর্টার:-

নিজ এলাকা সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজলার সর্বস্তরের মানুষ এবং দেশবাসীকে পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জের কৃতি সন্তান, ইউনিভার্সেল গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এ.এইচ.এম জুয়েল মাহমুদ।

তিনি বিশ্বম্ভরপুর উপজেলার জলিলপুর গ্রামের মোহাম্মদ হানিফ এঁর বড় ছেলে। তিনি কাটাখালী পাবলিক উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। এই তরুণ উদ্যোক্তার পদচারণা রয়েছে গার্মেন্টস শিল্পসহ নানান ব্যাবসায়। আমদানি-রপ্তানিতেও রয়েছে তার তাক লাগানো সাফল্য। তরুণ ও প্রতিশ্রুতিশীল এ ব্যবসায়ী ছাত্রজীবন থেকে রাজনীতির সাথেও জড়িত রয়েছেন।

শনিবার (১৫ জুন) এক শুভেচ্ছা বার্তায় ইঞ্জিনিয়ার এ.এইচ.এম জুয়েল মাহমুদ বলেন, ত্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। মহান আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির মূল শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশুত্ব কোরবানি করে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

ইঞ্জিনিয়ার এ.এইচ.এম জুয়েল মাহমুদ আরো বলেন, ঈদ আমাদের শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইল। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বিশ্বম্ভরপুর উপজেলাবাসী-সহ সকলকে জানাই ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।

Daily Frontier News