Daily Frontier News
Daily Frontier News

পিরোজপুরে অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন শীর্ষক এডভোকেসি সভা অনুষ্ঠিত

সাইফুল ইসলাম, পিরোজপুর জেলা প্রতিনিধি:

অপরাজিতা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পের ফলাফল শীর্ষক শেয়ারিং সভা সোমবার (১০ জুন) বেলা ১১টায় পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে  অনুষ্ঠিত হয়।

নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও  পিরোজপুর জেলা অপরাজিতা নেটওয়ার্কের সভাপতি নার্গিস জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পিরোজপুরের উপপরিচালক বি.এম কামরুজ্জামান, জেলা আ’লীগের সহ-সভাপতি তাহমিনা আলম, মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক সাহিদা বারেক, সুফিয়া কামাল নারী সংঘের সভাপতি রাশিদা আকরাম, জাতীয় পার্টির (জাপা) সদস্য সচিব বশির আহমেদ, পৌর কাউন্সিলর আব্দুস সালাম বাতেন, প্রেসক্লাবের সহ-সভাপতি খেলাফত খসরু।

এছাড়াও উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় সমন্বয়কারী ঝুমু কর্মকার, ক্যাপাসিটি বিল্ডিং এর কো-অর্ডিনেটর নূরে আলম হায়দারী, মনিটরিং কো- অর্ডিনেটর তানভীর মোশাররফ, জেলা সমন্বয়কারী সাহিদা বানু সোনিয়া, মাঠ সমন্বয়কারী আজিজুল হক, জাহাঙ্গীর ফকির মিঠু। এছাড়াও অপরাজিতা নেটওয়ার্কের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় অপরাজিতা নেটওয়ার্কের মাধ্যমে তৃণমূল থেকে জাতীয় পর্যায় পর্যন্ত যে সকল অপরজিতা নারী সফলতার স্বাক্ষর রেখেছেন তাদের বিষয়ে আলোচনা করা হয় এবং নারীর রাজনৈতিক ক্ষমতায়নে পুরুষের সহায়ক ভূমিকার প্রশংসা করা হয়। এখানে আরও উল্লেখ করা হয় যে নারীদের  রাজনৈতিতে অন্তর্ভুক্ত করার লক্ষে  পুরুষরা সহায়তা করছে।

Daily Frontier News