Daily Frontier News
Daily Frontier News

নবীগঞ্জের এরাবরাক নদীতে অকাল বন্যার পানির সাথে ভেসে এসেছে এক যুবকের লাশ ! পুলিশ পড়েছে বিপাকে !

 

বুলবুল আহমেদ, নবীগঞ্জ হবিগঞ্জ প্রতিনিধিঃ-

নবীগঞ্জের পূর্ব সীমান্তে কুশিয়ারা নদী হয়ে এরাবরাক নদী দিয়ে নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়নের সিট ফরিদপুর গ্রামের পাশে বরাক ব্রীক ফিল্ড সংলগ্ন বাঁশের সাকোর মধ্যে একটি লাশ আটকে পড়ে। লাশটি আটকে থাকা অবস্থায় দেখে স্থানীয় জনতা থানা পুলিশকে খবর দিলে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত ব্যক্তির (২৫) এর লাশ উদ্ধার করেছে। এ ঘটনাটি গতকাল শনিবার দুপুরে ঘটেছে।
জানাযায়, গতকাল শনিবার দুপুরে উপজেলার বরাক ব্রীক ফিল্ডের কাছে জেলেরা মাছ ধরার সময় নদী দেখতে পান অজ্ঞাত এক যুবকের লাশ বাঁশের সাকোতে লাগানো অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে। এতে স্থানীয় লোকজন এ খবর পেয়ে নবীগঞ্জ উপজেলার গোপলার বাজার তদন্ত কেন্দ্র এর ইনচার্জ শামসুদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। পরে খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সার্কেল) আবুল খায়ের, নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমদ ও পিবিআই পুলিশের একদল পুলিশ ঘটনাস্থলে আসেন।
এ ব্যাপারে গোপলার বাজার তদন্ত কেন্দ্র এর ইনচার্জ শামসুদ্দিন জানান, ঐ ব্যক্তির গায়ে কোন আঘাতের চিহৃ পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে হয় তো বন্যার পানিতে ডুবে তার মৃত্যূ হয়েছে। তবে, তার পরিচয় সনাক্তের জন্য পিবিআই পুলিশ ফিঙ্গার প্রিন্ট নিয়েছে।
যুবকের লাশ পানিতে ভেসে আসার খবর পেয়ে ঐ হাজারো এলাকার নারী নদীর পারে লাশটিকে এক নজর দেখার জন্য ভীড় জমান।
এব্যাপারে হবিগঞ্জ পিবিআই পুলিশের সাব ইন্সপেক্টর আব্দুল আহাদ বলেন, আমরা লাশের প্রিঙ্গার প্রিন্ট নিয়ে তা পরীক্ষা নিরিক্ষা করেছি। কিন্তু ফিঙ্গার প্রিন্ট কিছুতেই মিলছে না। সম্ভবত ঐ লোকের কোন এনআইডি কার্ড নেই। তাই ফিঙ্গার প্রিন্ট মেচ করছে না। এখন পুলিশ এর ব্যবস্থা গ্রহন করবে। এ লাশের খবরে উপজেলা জুড়ে চলছে তুলপাড়। কে এই ব্যাক্তি?

Daily Frontier News