Daily Frontier News
Daily Frontier News

চুকনগরে আবাসিক হোটেল অবকাশ থেকে কপোত-কপোতী সহ আটক ৩

 

মোঃ আক্তারুজ্জামান লিটন // খুলনা ব্যুরো।।

 

খুলনার ডুমুরিয়ার চুকনগরের অবকাশ নামক আবাসিক হোটেলে অনৈতিক কর্মকান্ডের অপরাধে নারী পুরুষসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে তিন টার দিকে ডুমুরিয়া থানা পুলিশের একটি টিম চুকনগর বাজার ব্রীজ রোডে অবস্থিত সিরাজ মার্কেটের দ্বিতীয় তলায় আবাসিক হোটেল অবকাশের ৫ নং কক্ষে অভিযান চালিয়ে আপত্তিকার অবস্থায় তাদের গ্রেফতার করা হয় । মঙ্গলবার (২১ জুন) আসামিদের আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন এসআই হাফিজুর রহমান ও এএসআই কাজলসহ পুলিশের একটি দল। গ্রেফতার কৃতরা হলেন- খুলনা মহানগরীর দৌলতপুর থানাধীন দেয়ানা এলাকার রফিকুল ইসলামের ছেলে কবিরুল ইসলাম (২৯), বাগেরহাট জেলার চিতলমারী থানাধীন শিবপুর ছোটপুল এলাকার মোঃ হেমায়েত ফারাজীর ছেলে আব্দুর রহিম ফারাজী (২৩) ও নারী এক সন্তানের জননী খুলনা জেলার তেরখাদা থানাধীন তেরখাদা উত্তর পাড়া এলাকার সেলিম মোল্যার স্ত্রী ও নজরুল ইসলাম মোল্যার মেয়ে রুহিনা পারভীন ইতি (২৪) কে আটক করা হয়।
এদিক স্থানীয় লোকজন জানিয়েছেন, চুকনগর একটি ট্রানজিড এলাকা। এখানে ৩/৪ টি আবাসিক হোটেল রয়েছে। দিবা রাতে বিভিন্ন এলাকা থেকে স্বামী-স্ত্রী পরিচয়ে ক্ষেত্র বিশেষ ভুয়া আইডি কার্ড জমা দিয়ে দেহ ব্যবসায়ী নারীদের এনে অসামাজিক কার্যকলাপের মত ঘটনা অব্যাহত রয়েছে। ফলে ওই সকল আবাসিক হোটেল গুলোতে পুলিশি নজরদারি জোরদার করা প্রয়োজন।
বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ (ওসি) শেখ কনি মিয়া জানান,এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।
আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ যে, কয়েক বছর পূর্বে চুকনগরে একটি আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে এক নারীকে অনৈতিক কাজ করার পর হত্যা করে তালা বদ্ধ করে পালিয়ে যায় সাথে থাকা পুরুষটি।

Daily Frontier News