Daily Frontier News
Daily Frontier News

গাজীপুরে পুনাকের উদ্যোগে অসহায় পুলিশ পরিবারের সদস্যদের সহায়তা সামগ্রী বিতরণ

 

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি :

 

গাজীপুর পুলিশ সুপার কার্যালয়স্থ পুনাক প্রদর্শণী ও বিক্রয় কেন্দ্রের উদ্বোধন এবং কর্তব্যরত অবস্থায় নিহত ও অসহায় পুলিশ পরিবারের সদস্যদের সহায়তা সামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকে এই বিক্রয় কেন্দ্র উদ্বোধন এবং সহায়তা সামগ্রী বিতরণ করেন।
শনিবার সকালে গাজীপুর পুনাক প্রদর্শণী ও বিক্রয় কেন্দ্রের উদ্বোধনের পর পুনাক সভানেত্রী দুপুরে জেলা পুলিশ লাইন প্রাঙ্গনে কর্তব্যরত অবস্থায় নিহত ও অসহায় পুলিশ পরিবারের সদস্যদের জন্য সহায়তা সামগ্রী বিতরণ করেন।
পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) গাজীপুর জেলার সভানেত্রী জিনিয়া ফারজানার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পুনাকের কেন্দ্রীয় সহ-সভানেত্রী শায়লা ফারজানা, কেন্দ্রীয় সদস্য নওরিয়ন হক চৌধুরী, সদস্য সায়মা হক প্রমুখ ।
অনুষ্ঠানে কর্তব্যরত অবস্থায় নিহত দুই পুলিশ সদস্যকে দুটি ব্যাটারি চালিত অটোরিকশা, দুইজনকে হুইল চেয়ার, পাঁচ জনকে সেলাই মেশিন ও পাঁচ জনকে নগদ অর্থ প্রদান করা হয়। অনুষ্ঠানে মোট ১৪জন দুঃস্থ অসহায় পুলিশ সদস্যদের সহায়তা সামগ্রী প্রদান করা হয়।

Daily Frontier News