Daily Frontier News
Daily Frontier News

ভূমিহীন ধীরেন্দ্র দাস এর মেয়েকে নিজ খরচে বিয়ে দিয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছে ডাক্তার খোকন আচার্য্য হৃদয়

 

মাসুম মির্জা নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া):-

ব্রাহ্মণবাড়িয়া জেলায় নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়ন এর মনিপুর গ্রামের ধীরেন্দ্র দাস পেশায় নৌকায় মাঝি হিসাবে জীবিকা নির্বাহ করে থাকেন। ধীরন্দ্র দাস এর স্ত্রী, ৫মেয়ে ১ ছেলে রয়েছে। শুক্রবার ২২/০৯/২০২৩ ইং তারিখে ভূমিহীণ ধীরেন্দ্র দাস এর ৪র্থ মেয়েকে নিজ খরচে বিয়ে দিয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছে ডাক্তার খোকন আচার্য্য হৃদয়।
ডাক্তার খোকন আশ্চর্য হৃদয় বলেন,- মানুষ ও মানবতা সব ধর্মের উপরে।তাই মানবতাই নিজেকে নিয়োজিত করতে হবে।মানব সেবা হচ্ছে পরম ধর্ম। সুখে-দুখে বিপদে আপদে একে অপরের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে হবে। আগেও তার তিনটি মেয়ে বিয়ে দেওয়া হয়। একইভাবে মানুষকে ঘৃণা বা অবহেলা করা চরম অন্যায়, কেননা মানুষের মাঝে সৃষ্টিকর্তা আছেন। ধীরেন্দ্র দাস এই মহৎ কাজের জন্য ডাক্তার খোকন আচার্য্য হৃদয় ও সমাজের যারা এই বিয়েতে অংশ গ্রহণ করে সার্বিক ভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। পাশাপাশি মাননীয় সাংসদ এবাদুল করিম বুলবুল মহাদয়ের নিকট আকুল আবেদন জানিয়েছেন, তার বাবার খেয়া ঘাটতি নিয়ে একটি মহল পাইতারা করে আসছে প্রতি বছরই। তার একমাত্র উপার্জনের পথ এই খেয়াঘাটটি। অসহায় পরিবারের দিকে তাকিয়ে, খেয়া ঘাটতি যেন বরাদ্দ করে দেওয়া হয় তার নামে।
এসময় উপস্থিত ছিলেন বিদ্যাকুট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকারুল হক, বিদ্যাকুট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাউদ্দিন বাবু, ডাক্তার খোকন আচার্য্য হৃদয়, সাবেক মেম্বার জালাল, শাহিন, নাছির উদ্দীন, ওবায়দুর রহমান, জলিল মোল্লা, রুহুল আমিন, আনোয়ার ডাক্তার, রানা সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
মাননীয় সংসদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন,মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া আশ্রয় প্রকল্পের একটি ঘর তার নামে উপহার দেওয়ার জন্য।

Daily Frontier News