Daily Frontier News
Daily Frontier News

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ভয়ংকর রাসায়নিক ক্রিস্টাল মেথ জব্দ, আটক ৫ .

 

মাসুদ পারভেজ বিভাগীয় ব্যুরোচীফ

চট্টগ্রাম: ভয়ংকর রাসায়নিক পদার্থ ক্রিস্টাল মেথ জব্দ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, বর্ডার গার্ড বাংলাদেশ- চট্টগ্রাম ব্যাটালিয়ন (৮ বিজিবি), পুলিশ প্রশাসন ও মাদকদ্রব্য নিয়স্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম এর সমন্বয়ে গঠিত টাস্কফোর্স টহল দল। এই মাদক পাচারে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টায় ভাটিয়ারী মোড়ে এই অভিযান চালানো হয়।

চট্টগ্রাম ব্যাটালিয়ন (৮ বিজিবি) এর অধিনায়ক শাহেদ মিনহাজ ছিদ্দিকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বেরিক্যাড দিয়ে ঢাকা থেকে চট্টগ্রামগামী শ্যামলী (ঢাকামেট্রো-ব-১৫০২৬৭) পরিবহনের একটি বাস থামানো হয়।

বাসটিতে তল্লাশি চালিয়ে মালামাল রাখার ক্যারিয়ারে রাখা একটি হাত ব্যাগের ভেতর সাদা পলিথিনে মোড়ানো ১ কেজি ৮০ গ্রাম ওজনের এক প্যাকেট আইস বা ক্রিস্টাল মেথ পাওয়া গেছে, যার আনুমানিক মূল্য পাঁচ কোটি ৪০ লাখ টাকা। মাদক অধিদপ্তরের দায়িত্বশীলদের উপস্থিতিতে এই মাদক শনাক্ত করা হয়।
মাদকের প্যাকেটটি পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে। আটক পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

অভিযানকালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম অঞ্চলের বিজিবি ৮–এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহেদ মিনহাজ সিদ্দিকী, উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম রফিকুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রামেশ্বর দাস, সহকারী কমিশনার (ভূমি) মো. আলাউদ্দিন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক এস এম আলম খান ও ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সামিউর রহমান।

আইস বা ক্রিস্টাল মেথ উচ্চমাত্রার আসক্তি তৈরি করে। এটি ব্যবহারকারীদের মানসিক বিকারগ্রস্থতা থেকে শুরু করে অতি দ্রুত মৃত্যুর দিকে ঠেলে দেয়।

Daily Frontier News