Daily Frontier News
Daily Frontier News

রণগোপালদী ইউনিয়ন ১ গরু চোর আটক

 

নিজস্ব প্রতিবেদক,
মিশুক চন্দ্র ভুইয়া।

পটুয়াখালী জেলা দশমিনা উপজেলা গরুসহ ১ চোর আটক, জব্দ করা হয়েছে রাণগোপালদী ইউনিয়ন পরিষ,গরু চুরি করে নিয়ে যায় ঐ সময় আটক করে সাধারণ মানুষ, আটক করে পুলিশকে জানানো হয় গরু চোর আটক করা হয়েছে, এই গরু চুরি করে জবাই করতে পারে না কিন্তু টলারে বসে আটক করা হয়েছে, গরু ১কে আটক করেছে পুলিশ। এসময় চুরির কাজে ব্যবহৃত একটি ও একটি টলার আপসহ দেশীয় অস্ত্র জব্দ করে পুলিশ।

গত সোমবার দিবাগত শেষ রাতে দশমিনা থানাধীন রামগোপালদী ইউনিয় ইউনিয়নের নদী থেকে আটক করে দশমিনা থানার এএসআই মোঃ আবির উল্লা নেতৃত্বে ও তার সহকর্মী মোঃ সিপাত হোসেন সঙ্গীয় ফোর্স।
আটক কৃতরা হলেন, দশমিনা উপজেলার রণগোপালদী ইউনিয়ন। পটুয়াখালী জেলা দশমিনা উপজেলার রণগোপালদী ইউনিয়ন অনেক গরুচোর আটক এলাকার মানুষ হতাশা , গরু চোর কাছ থেকে ১টি কালো ও হালকা লাল রংয়ের গাভী গরু জবাইয়ের কাজে ব্যবহৃত ১টি চাপাতি ও ১টি চাকু, ১টি ১টি টলার জব্দ করা হয়েছে বলেও জানায় পুলিশ।পুলিশ আরও জানায়, পলাতক আসামি নিজের টলার দিয়ে অন্যান্য আসামীদের নিয়া বিভিন্ন এলাকায় চুরি করার কাজে ব্যবহার করে। আসামীরা পরস্পর একটি সংঘবদ্ধ আন্তঃজেলা চোর চক্রের সদস্য। তারা অভ্যাসগত ভাবে চোর। বিভিন্ন এলাকা থেকে উক্ত পিকআপ যোগে গরু চুরি করে এনে, আসামী , কসাই এর নিজ বাড়িতে জবাই করে তাহার মাংস বিক্রয়ের দোকানে বিক্রয় করে।
দশমিনা থানার অফিসার ইনচার্জ ( ওসি) বলেন, আটক কৃতদের বিরুদ্ধে মামলা রজ্জু করে আদালতে সোপর্দ করা হয়েছে পটুয়াখালী জেলা চোর চক্রের সদস্য। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি মামলা আছে।

Daily Frontier News