Daily Frontier News
Daily Frontier News

শেরপুরের নালিতাবাড়ীতে ভারতীয় মদের বোতলসহ এক যুবক গ্রেফতার

 

রবিউল ইসলাম শেরপুর প্রতিনিধিঃ-

শেরপুর জেলার নালিতাবাড়ী পৌরসভা এলাকায় মাদক বিরোধী অভিযানে ৫৫ বোতল ভারতীয় মদসহ হাসিবুল হাসান ইমন (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে নালিতাবাড়ী থানা পুলিশ। বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এর আগে মঙ্গলবার গভীর রাতে তাকে পৌর শহরের দক্ষিন বাজার এলাকার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইমন পৌরশহরের দক্ষিন বাজার এলাকার নজরুল ইসলামের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাদিবাগত রাত সোয়া ১২টায় পৌরশহরের দক্ষিণ বাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে থানা পুলিশ। ঐ সময় নজরুল ইসলামের থাকার ঘরে তল্লাশি করে ৫৫ বোতল ভারতীয় রয়েল স্টাজ ব্র্যান্ডের মদসহ হাসিবুল হাসান ইমনকে গ্রেফতার করা হয়। এরপরে বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, গ্রেফতারকৃত ইমন দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জরিত ও পরিচালনা করে আসছিল বলে জানায়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Daily Frontier News