Daily Frontier News
Daily Frontier News

চট্টগ্রামে চোরাই পিকআপ সহ দুজন গ্রেফতার

 

মাসুদ পারভেজ বিভাগীয় ব্যুরোচীফ

চট্টগ্রামের কোতোয়ালি থানা এলাকা থেকে চুরি যাওয়া একটি পিকআপসহ দু জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২ সেপ্টেম্বর) ভোরে কুমিল্লা জেলার বাঙ্গরা বাজার এলাকা থেকে পিকআপসহ একজন এবং নগরীর বাকলিয়া থানা এলাকা থেকে অন্যজনকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে তাদের মহানগর হাকিম আদালতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

পুলিশ জানায়, বাচ্চু মিয়া নামের এক চালক একটি পুরোনো পিকআপ কিনে নিজে চালিয়ে পণ্য পরিবহন করতেন। গত ২ আগস্ট রাতে কোতোয়ালি থানাধীন পাথরঘাটা ব্যাপিস্ট মিশন রোড থেকে তার পিকআপটি চুরি হয়ে যায়। পরবর্তীতে তার লিখিত অভিযোগের প্রেক্ষিতে আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তথ্য প্রযুক্তির সহায়তায় গাড়িটির অবস্থান শনাক্ত করে কুমিল্লা জেলার বাঙ্গরা বাজার এলাকা থেকে গাড়িটি উদ্ধার করা হয়।

এসময় গাড়িটি চুরির সঙ্গে জড়িত কবির মিয়া (৩৮) নামের এক আসামিকে গ্রেফতার করা হয়। এরপর তার দেওয়া তথ্য অনুযায়ী নগরীর বাকলিয়া থানা এলাকা থেকে মো. কাউসার (২৭) নামে আরেকজনকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর বলেন, পাথরঘাট ব্যাপিস্ট চার্চ এলাকা থেকে এক মাস আগে একটি পিকআপ চুরি হয়। এ ঘটনায় ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে মামলা নিয়ে তথ্য প্রযুক্তির সহযোগিতায় আসামির অবস্থান শনাক্ত করে শনিবার ভোরে অভিযান চালিয়ে কুমিল্লা থেকে একজনসহ পিকআপটি উদ্ধার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক বাকলিয়া এলাকা থেকে আরেকজনকে গ্রেফতার করা হয়।

Daily Frontier News