Daily Frontier News
Daily Frontier News

দুই যুগ ধরেই উন্নতি হলো না কাশিয়াডাঙ্গা বাজার

 

 

আল আমিন সরদার তালা উপজেলা প্রতিনিধিঃ-

 

সাতক্ষীরা তালা উপজেলার খলিষখালি ইউনিয়নের ছয় নাম্বার ওয়ার্ড কাশিয়া ডাঙ্গা গ্রামের বাজার দুই যুগ ধরে হলো না কোনো উন্নতি এমন প্রশ্ন সবার মুখে মুখে ।

এ ব্যাপারে কাশিয়াডাঙ্গা বাজার কমিটির সভাপতির কাছে জানতে চাইলে তিনি জানান আমাদের গ্রামের ছোট্ট একটি বাজারের আয়তন আছে পনের বিঘা তার থেকে পাঁচ বিঘা ডিসিআর নিয়ে বসে আছে আর আর দশ বিঘা থেকে কাঁচাবাজার আছে সাত শতক ও মাছ বাজার আছে দুই শতক ক্ষমতাশালীরা দখল দিয়ে বসে আছে বাদবাকি টা আমরা সবাই চেয়ারম্যান এর কাছে বললেও খেয়াল রাখেন না তিনি তাই আমরা আমাদের বাজারে সুন্দর পরিবেশ একটা মাছ বাজার ও কাঁচা বাজার করে দেওয়ার জন্য তালা উপজেলার নির্বাহী কর্মকর্তার কাছে অনুরোধ করছি।
এ ব্যাপারে কাশিয়াডাঙ্গা বাজারে এক দোকানদার জানায় ছোট একটি বাজারে দুই যুগ ধরে ও হলো না কোন উন্নতি বারবার চেয়ারম্যান মেম্বার কে বললেও তারা ও লক্ষ্য দিচ্ছেন না বাজারে ।

এ ব্যাপারে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে জানতে চাইলে তিনি জানান যারা ডিসিআর কেটে আছে তারা থাকবে তা ছাড়া যারা ক্ষমতা দেখিয়ে জায়গা দখল করে আছে অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে

এ ব্যাপারে এলাকাবাসী জানান আমাদের কাশিয়াডাঙ্গা বাজারের উন্নতি করার জন্য সরকারের কাছে আবেদন করছি যেন আমাদের বাজারে একটি মাছ বাজার ও একটি কাঁচা বাজার করে দেয়।

Daily Frontier News