Daily Frontier News
Daily Frontier News

লিসবনে,ঈদ পুনর্মিলনী ও বর্ধিত সভা  এবং সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত—ব্রাহ্মণবাড়িয়া অ্যাসোসিয়েশন ইন পর্তুগাল

 

ফ্রন্টিয়ার.নিউজ রিপোর্ট

(লিসবন) পর্তুগালঃ

 

.      ব্রাহ্মণবাড়িয়া অ্যাসোসিয়েশন ইন পর্তুগাল কর্তৃক আয়োজিত শনিবারে লিসবনের বাংলাদেশী অধ্যুষিত টেস্ট অব লিসবন এক রেস্টুরেন্টে ঈদ পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অ্যাসোসিয়েশন এর সভাপতি আহসান উল্লাহ সরকারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগ এর সভাপতি জহিরুল আলম জসিম, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ দেলওয়ার হোসাইন, উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ জহিরুল হক, মোঃ জহিরুল ইসলাম ঝলক, ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন এর যুগ্ম আহ্বায়ক ও পর্তুগাল যুবলীগ নেতা তানভীর আলম জনি, অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক কাজী মইনুর এবং যুগ্ম সম্পাদক ইকরাম রাজা।

.      বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক মোঃ জাকির হোসাইন, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, যুবলীগ নেতা অনুপম মেহেদী অনু, পর্তুগাল বাংলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি রনি মোহাম্মাদ ও বর্তমান সভাপতি মোঃ রাসেল আহমেদ।

.      পুনর্মিলনী অনুষ্ঠানের প্রথম ভাগে ব্রাহ্মণবাড়িয়ার শিশু সদস্য আরাফ সরকারের পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয় এবং আমন্ত্রিত প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ ও নবগঠিত ব্রাহ্মণবাড়িয়া অ্যাসোসিয়েশন ইন পর্তুগাল এর সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক সংগঠনের বিভিন্ন কার্যক্রম ও কমিউনিটির উন্নয়নে বিভিন্ন পরিকল্পনা তুলে ধরেন।বক্তারা ব্রাহ্মণবাড়িয়া অ্যাসোসিয়েশনের কার্যক্রমের প্রশংসা করেন ও বাংলাদেশ কমিউনিটিতে আরও বেশি অবদান রাখার আহ্বান জানান ।

.      অনুষ্ঠানের ২য় ভাগে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক কাজী মইনুর, আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন ও লিসবনে জনপ্রিয় সংগীত শিল্পী এফ.আই রনি’র সুরের মুর্ছনায় প্রবাস জীবনের ক্লান্তি ভুলে সবাই আনন্দ উদযাপনে মেতে উঠেন।

.      পরিশেষে অ্যাসোসিয়েশন এর সভাপতি আহসান উল্লাহ সরকার আগত ব্রাহ্মণবাড়িয়ার সকল সদস্যবৃন্দ ও কমিউনিটির সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি করেন।

Daily Frontier News