Daily Frontier News
Daily Frontier News

মানিকগঞ্জের হরিরামপুরে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক শিশু মেলা অনুষ্ঠিত

 

সাধন সূত্রধর, জেলা প্রতিনিধি মানিকগঞ্জঃ-

মানিকগঞ্জের হরিরামপুরে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) এর আওতায় শিশু মেলার আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে । এর আগে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।

মানিকগঞ্জ জেলা তথ্য অফিসের আয়োজনে মঙ্গলবার দুপুর ১২টার দিকে হরিরামপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (প্রচার ও সমন্বয়) মুহা. শিপলু জামান, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোঃ সানোয়ারুল হক।

এ সময় হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীনে গণযোগাযোগ অধিদপ্তরের উপ-পরিচালক ( মহিলা ও সমন্বয়) শিউলী দাস, পাওয়ার গ্রীড কোম্পানি বাংলাদেশ (পিজিসিবি) এর মানিকগঞ্জ জেলার নির্বাহী প্রকৌশলী দেওয়ান মোহাম্মদ গিয়াস মাহমুদ, জেলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ ফাতেমা নারর্গিস, জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ জামাল হোসেন, জেলা তথ্য অফিসার মোহাম্মদ নূর হোসেন, মানিকগঞ্জ ন্যাশনাল পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ ড. মোহাম্মদ ফারুক হোসেন প্রমুখ।

শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক এ মেলায় উপজেলার ৪টি প্রাথমিক বিদ্যালয় ও ২টি হাইস্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

Daily Frontier News