Daily Frontier News
Daily Frontier News

ডুমুরিয়ার চুকনগরে বাস-ইঞ্জিন ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিতা পুত্র আহত

 

মোঃ আক্তারুজ্জামান লিটন // খুলনা ব্যুরো।।

ডুমুরিয়ার চুকনগরে বাস- ইঞ্জিন ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিতা পুত্রসহ দুই জন আহত হয়েছেন। আহতদের মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার (১৯ মে) সকাল ৯ টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া থানাধীন চাকুন্দিয়া মাদ্রসার সন্নিকটে এ দূর্ঘটনা ঘটে। প্রত্যক্ষ পুলিশ ও ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে, ইঞ্জিন চালিত ভ্যান যোগে বেগুন সবজি নিয়ে চুকনগর অভিমুখে যাচ্ছিলেন একজন কৃষক। এসময় বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির ঢাকা মেট্রো- ব-১৫-২০৪১ নম্বরের যাত্রীবাহি বাসটি ইঞ্জিন ভ্যানের সাজোরে ধাক্কা দেয়। এতে সবজি বোঝায় ভ্যানটি ছিটকে দুমড়েমুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এসময় ভ্যান চালক ডুমুরিয়া থানাধীন বরাতিয়া গ্রামের আঃ রাজ্জাক শেখ (৩৫) ও তার পিতা কৃষক মোসলেম উদ্দীন শেখ (৪৫) প্রচান্ড আঘাত পেয়ে হাত পা মুখমণ্ডল ভেঙ্গে চুরে রক্তাক্ত জখম হয়ে গুরতর আহত হন।
খবর পেয়ে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে। অবস্থা গুরতর হওয়ায় ফায়ার সার্ভিসের একটি এ্যাম্বুলেন্স যোগে আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খর্ণিয়াস্থ চুকনগর হাইওয়ে থানা ওসি মেহেদী হাসান ও ডুমুরিয়া ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মোঃ শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। দূর্ঘটনা কবলিত বাস ও ভ্যান পুলিশ হেফাজতে রয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত চালক আঃ রাজ্জাকের অবস্থা গুরতর ছিলো বলে জানিয়েছেন পারিবারিক সুত্রটি।

Daily Frontier News