Daily Frontier News
Daily Frontier News

ঢাকা- সিলেট মহা সড়কের সাতাউহালে হারভেস্টার ও ট্রাকের সংঘর্ষে নিহত ১, স্বজনদের পরিবারে চলছে শোকের মাতম

 

 

বুলবুল আহমেদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) থেকে:-

 

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সাতাইহাল মোকাম পাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য চুনু মিয়ার পুত্র ধান কাটার হারভেস্টার মেশিন ও ট্রাকের সংঘর্ষে ফাহিম আহমেদ (২০) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
জানাযায়, সোমবার (১৬ মে) সকাল ১১টার দিকে উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল (দক্ষিণ কুর্শা) এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে।
হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, মহাসড়কের পাশ্ববর্তী জমিতে ধান কাটা শেষে হারভেস্টার একটি মেশিন সিলেট গামী মহাসড়কের পাশের জমিতে ধান কাটতে মহাসড়কের পাশ দিয়ে উঠে। এ সময় অপরদিক থেকে আরেকটি ট্রাক (চট্টো মেট্টো) ট ১২- ০৩১৪) বেপরোয়া গতিতে চালিয়ে পেছন থেকে ধান কাটার মেশিনটিকে ধাক্কা দেয়। এতে ধান কাটার মেশিন রাস্তার পাশে উল্টে গেলে গাড়িতে থাকা ফাহিম আহমেদ গুরুত্বর আহত হন। এবং হারভেস্টর মেশিনের অজ্ঞাতনামা চালকও গুরুতর আহত হলেও গাড়ির অজ্ঞাতনামা চালক দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নিয়ে যাওয়ার পথিমধ্যে ফাহিম আহমেদ নিহতের খবর পাওয়া যায়।
এ ব্যাপারে শেরপুর হাইওয়ে থানার ওসি পরিমল চন্দ্র দেবের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ঘটনায় অজ্ঞাতনামা ট্রাক চালককে পাওয়া যায়নি। নিহত ফাহিম ধান কাটার মেশিনের সাথে সহযোগীয় ছিলেন। তবে, ধান কাটার মেশিনের চালক আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক আছে ও আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Daily Frontier News