Daily Frontier News
Daily Frontier News

সুনামগঞ্জের নাগরিক টিভির প্রতিনিধির বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার নেতা চিনাকান্দি সীমান্ত এলাকার ইয়াবা ব্যবসায়ী মোঃ ইয়াকুল ইসলাম কর্তৃক স্থানীয় এক কিশোরকে পিঠিয়ে আহত করার ঘটনার সংবাদ প্রকাশ করায় নাগরিক টিভির জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমানকে বিভিন্নভাবে হত্যার হুমকিসহ তার নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারসহ দোষী ব্যাক্তিকে গ্রেপ্তারের দাবীতে সাংবাদিকদের মান্ববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দুপুর ১২টায় সুনামগঞ্জের সর্বস্তরের সাংবাদিক সমাজের ব্যানারে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা প্রেসক্লাবের সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে ও অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, দৈনিক ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি শামীম আহমদ তালুকদার,একুশে টিভির প্রতিনিধি মোঃ আব্দুস সালাম,গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি মিজানুর রহমান রুমান,বিজয় টিভির প্রতিনিধি আলাউর রহমান,এশিয়ান টিভির প্রতিনিধি এনামূল কবীর মুন্না,নাগরিক টিভির জেলাপ্রতিনিধি মোস্তাফিজুর রহমান বাবু প্রমুখ।

সাংবাদিক নেতারা বলেন, জেলার বিশ^ম্ভরপুর উপজেলার শিলডোয়ার গ্রামের তাজ্জুদ আলী খানের ছেলে আওয়ামীলীগ নেতা ইয়াবা ব্যবসায়ী মোঃ ইয়াকুল ইসলামের এক সময় নুন আনতে পানতা পুড়াত। কিন্তু তিনি বিগত আওয়ামীলীগ সরকারের আমলে পদপদবী ব্যবহার করে চিনাকান্দি সীমান্ত এলাকা দিয়ে এলাকার কিছু গরীব ছেলেদের ব্যবহার করে রাতের আধাঁরে অবৈধভাবে সীমান্তের ওপাড়ে ভারতে পাঠিয়ে মরণ নাশক ইয়াকা ট্যাবলটে,বিদেশী মদ এবং মাঝে মাঝে আগ্নেয়াস্ত্র দেশের ভেতরে এনে বিভিন্ন জায়গাতে সাপ্লাই দিয়ে তিনি ইতিমধ্যে অর্ধশত কোটির টাকার মালিক বনেছেন্ । ইয়াকুল ইতিমধ্যে তার গ্রামের বাড়ি শিলডোয়ারে দুইকোটি টাকা দিয়ে একটি বিশাল বহুল বাড়ি নিমার্ণ করেছেন এবং ৫০ লাখ টাকা দিয়ে একটি বিলাশ বহুল গাড়ি খরিদ করেছেন।
সুনামগঞ্জ জেলা নাগরিক টিভির প্রতিনিধি মোস্তাফিজুর রহমান বাবুসহ আরো বেশ কয়েকজন সাংবাদিক ইয়াবা ব্যবসায়ী ইয়াকুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ প্রিন্ট ও অনলাইন পোার্টলে সংবাদ প্রকাশ করেন।

নেতৃবৃন্দরা দাবী করেন এই ইয়াবা ব্যবসায়ী ইয়াকুল তার অপকর্ম ধামাচাপা দিতে গিয়ে এবং সংবাদকর্মীদের কলমকে রুদ্ধ করে দিতেই তিনি নাগরিক টিভির সাংবাদিকের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করেছেন। অবিলম্বে এই ইয়াবা ব্যবসায়ীর দায়েরকৃত মামলাটি সঠিক তদন্তের দাবী জানান এবং এই ইয়াবা সম্রাট মোঃ ইয়াকুল ইসলামকে দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য জেলার পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানান।

Daily Frontier News