Daily Frontier News
Daily Frontier News

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের ছাত্রলীগ দুই নেতাকে ময়মনসিংহ এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব

বুলবুল আহমেদ:-

 

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের নৃশংস ও ঘৃণ্যতম অপরাধ বিশেষ করে মাদক উদ্ধার, ধর্ষণ, মানবপাচার, হত্যা মামলা, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, বনদস্যু/জলদস্যু, ডাকাত ও ছিনতাইকারীসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়াও যে কোন ধরনের সহিংসতা প্রতিরোধে র‌্যাবের প্রতিটি সদস্য প্রতিজ্ঞাবদ্ধ হয়ে জনসাধারণের জন্য একটি নিরাপদ বাসযোগ্য সমাজ তথা দেশ বিনির্মাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিলেট ও র‌্যাব-১৪, ময়মনসিংহ এর যৌথ অভিযানে আজ মঙ্গলবার (৮ অক্টোবর ২০২৪) ইংরেজী তারিখ অনুমানিক দুপুর ১১টা ঘটিকায় ময়মনসিংহ জেলার সদর মডেল থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে এসএমপি, সিলেটের কোতয়ালী থানায় নাশকতা মামলা গত ২০ আগষ্ট ২০২৪ ইংরেজী হয়। যার ধারা- (১৪৩/ ১৪৭/ ১৪৮/ ৩২৪/ ৩০৭/ ৩০২/ ৩৪ দন্ড বিধি আইন ১৮৬০) এর এফআইআর নং-১৫/৩৭০, এর পলাতক আসামীদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয় সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহ ও ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার চওকনা মনোহর গ্রামের নো: হাসিম উদ্দিনের পুত্র আশিকুর রহমান আশিক (২২) ও সাংগঠনিক সম্পাদক, নেত্রকোনা জেলার কমলাকান্দা থানার মন্তলা গ্রামের সুশিল সাহার পুত্র অমিত সাহা (২৮)কে গ্রেফতার করা হয়েছে।

পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীদ্বয়কে এসএমপি, সিলেটের কোতয়ালী থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন। এছাড়াও, উক্ত মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৯, সিলেট এর চলমান গোয়েন্দা তৎপরতা ও অভিযান অব্যাহত রয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করেন, সিলেট র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মশিহুর রহমান সোহেল।

 

Daily Frontier News