Daily Frontier News
Daily Frontier News

সরাইলে প্রধান মন্ত্রীর উপহার ট্যাব বিতরণ

 

ফ্রন্টিয়ার.নিউজ রিপোর্টঃ-

 

.        ব্রাহ্মণবাড়িয়া জেলা সরাইল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এর কার্যালয়ে ৮ই মে ২০২৩ইং রোজ সোমবার বেলা ১১ টায় সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ করেন ।

.       এ সময় উপস্থিত ছিলেন সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, সরাইল উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ সরওয়ার উদ্দীন, সরাইল সদর ইউপি চেয়ারম্যান জনাব আব্দুল জব্বার, সরাইল মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনাব সহিদ খালিদ জামিল , সরাইল উপজেলা পরিসংখ্যান তদন্তকারী মানিক মিয়া,নির্মল চন্দ্র চৌধুরী জুনিয়র পরিসংখ্যান সহকারী,অভিভাব ও ছাত্র-ছাত্রী প্রমূখ ।

.     ট্যাবলেট (ট্যাব) বিতরণ অনুষ্ঠানের সঞ্চালনায় ও সার্বিক সহযোগিতায় ছিলেন উপজেলা পরিসংখ্যান তদন্তকারী জনাব মোঃ মানিক মিয়া । উপজেলার ১৯ টি মাধ্যমিক বিদ্যালয়ের ও ২টি মাদ্রাসা, নবম ও দশম শ্রেণীর ১ম স্থান থেকে ৩য় স্থান অধিকারী মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে মোট ১২৬ জন (২৪ জন ছাত্র- ১০২ জন ছাত্রী) অদ্য ১০ জন কে ট্যাব বিতরণ করা হয়। বাকিদের ক্রমান্বয়ে বিতরণ করা হবে।

.      জনশুমারি ও গৃহগণনা প্রকল্পের মাধ্যমে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বিতরণকৃত ট্যাবলেট সমূহ শিক্ষা সহায়ক উপকরণ হিসেবে ছাত্র ছাত্রী ব্যবহার করবে।

Daily Frontier News