Daily Frontier News
Daily Frontier News

সড়ক দুর্ঘটনায় পাটকেলঘাটা প্রেসক্লাবে সাধারণ সম্পাদক আহত

 

আল-আমিন সরদার তালা উপজেলা প্রতিনিধিঃ-

সাতক্ষীরা পাটকেলঘাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক অর্নিবান পত্রিকার নিজস্ব প্রতিবেদক সাংবাদিক শেখ শওকত হোসেন সড়ক দূর্ঘটনায় গুরত্বর আহত হয়েছেন। বুধবার দুপুরে পাটকেলঘাটা বাজারের পাঁচরাস্তা মোড়ের জৈনেক কেশবসাধুর দোকানের সামনে দূর্ঘটনাটি ঘটে।

আহত সাংবাদিক শেখ শওকত হোসেন জানান, সুরুলিয়া এলাকা থেকে তথ্য সংগ্রহকরে বাড়ির উদ্দ্যেশে ফিরছিলেন তিনি। পথিমধ্যে পাঁচরাস্তা মোড় নামক স্থানে এলে বিপরীত দিক থেকে আসা এটি দ্রুতগামী মোটরসাইকেল সাইড দিতে গিয়ে পড়ে গুরত্বর আহত হন তিনি।পরবর্তীতে স্থানীয়রা তাকে আহত অবস্তায় উদ্ধার করে পার্শ্ববর্তী স্বাগতা ক্লিনিকে ভর্তি করে। দূর্ঘটনায় তার বাম হাত ভেঙে গিয়েছে এবং মাথায় গুরত্বর আঘাত পেয়েছেন তিনি। বর্তমানে বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

এদিকে তার অসুস্থতার খবরে সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন, পাটকেলঘাটা প্রেসক্লাবের সভাপতি ও সরুলিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হাই, প্রতিষ্ঠাতা সভাপতি জাকির হোসেন,সহ সভাপতি প্রভাষক নাজমুল হক, কামরুজ্জামান মোড়ল, সাংগঠনিক সম্পাদক রিপন রাজন, অর্থ সম্পাদক আশরাফ আলী, যুগ্ম সম্পাদক জামাল উদ্দীন, দপ্তর সম্পাদক বাবলা সরদার, সদস্য কিশোর কুমার, আব্দুল মোমিন, ফারুক সাগর, জুয়েল মোড়ল
আল আমিন সরদার প্রমুথ।

Daily Frontier News