Daily Frontier News
Daily Frontier News

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন ইঞ্জিঃ মাহবুবুল আলম

 

 

(শাহ্ হিরো খুলনা জেলা প্রতিনিধি)

 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং শেখ হেলাল উদ্দিন এমপির নির্দেশনায় খুলনা জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার জি.এম মাহবুবুল আলম কয়রা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নেতাকর্মীসহ শীতার্থ ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন।

মঙ্গলবার কয়রা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দুস্থ-সুবিধাবঞ্চিত নারী, পুরুষ ও শিশুদের মাঝে কম্বল তুলে দেন।এময় উপজেলা আওয়ামী লীগে ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

ইঞ্জিনিয়ার জি.এম মাহবুবুল আলম বলেন, শীতের শুরু থেকে সারা বাংলাদেশে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার দেওয়া কম্বল শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে।শেখ হেলাল উদ্দিন এমপির নির্দেশনায় কয়রার শীতার্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হচ্ছে।
এই শীতে সমাজে অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ অসহায় মানুষের প্রতি করুণা নয়,তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।

Daily Frontier News