Daily Frontier News
Daily Frontier News

ময়মনসিংহে যমুনা টিভির সাংবাদিকের উপর হামলা ভিডিও জার্নালিস্ট দেলোয়ার আহত; আটক-১

 

স্টাফ রিপোর্টারঃ

যমুনা টিভির ময়মনসিংহ ব্যুরোচীফ হোসাইন শাহীদ ও ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেন’র উপর সন্ত্রসী হামলা হয়েছে। এসময় পিটিয়ে ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেনের ডান হাত ভেঙ্গে ফেলা হয়। এ ঘটনায় আলিফ ইমরান (২৪) নামে একজনকে আটক করেছে পুলিশ। আটক আলিফ ইমরান নগরীর পাটগুদাম ব্রীজ মোড় এলাকার শফিকুল ইসলামের ছেলে।

বুধবার (৯ অক্টোবর/২৪) সকাল সাড়ে ১১ টার দিকে পাটগুদাম এলাকার ভৈরব রেল ক্রসিংএ রেলওয়ে নিউ কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

জানাযায়, সকাল সারে এগারোটার দিকে সংবাদ সংগ্রহের কাজে যমুনা টিভির ময়মনসিংহ ব্যুরোচীফ হোসাইন শাহীদ ও ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেন মোটরসাইকেল যোগে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন। পথে পাটগুদাম এলাকার ভৈরব রেল ক্রসিং রেলওয়ে নিউ কলোনি এলাকায় পৌছালে এক যুবক তাদের উপর হামলা চালায়।

প্রথমে রেল লাইনের পাথর দিয়ে হোসাইন শাহীদের মাথায় আঘাত করে। পরে ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেন উপর চড়াও হয়। এসময় ক্যামেরা ভেঙ্গে ফেলার চেষ্টা করে। এক পর্যয়ে দেলোয়ার হোসেনের কানে ও হাতে কামড় দেয় ও পিটিয়ে তার ডান হাত গুরুতর আহত করে। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ওই যুবককে আটক করে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম খান বলেন, হামলাকারিকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান সহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষিদের শাস্তি নিশ্চিত করার আহবান জানান।

Daily Frontier News