Daily Frontier News
Daily Frontier News

মানিকগঞ্জে বিএনপি’র ঐক্যে ও শান্তির সমাবেশ

 

সাধন সূত্রধর, জেলা প্রতিনিধি মানিকগঞ্জ :

মানিকগঞ্জে বিএনপি ঐক্যে ও শান্তির সমাবেশ করেছে।

আজ দুপুরে জেলার দৌলতপুর উপজেলার বাচামারা উচ্চ বিদ্যালয় মাঠে বাচামারা ইউনিয়ন বিএনপি ও তার সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে ইউনিয়ন বিএনপির সভাপতি ইউনুস আলী শেখের সভাপতিত্বে ঐক্য ও শান্তির সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস, এ জিন্নাহ কবীর।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জিন্নাহ কবীর বলেন, বর্তমান পরিস্থিতিতে সর্বত্রই একটা অস্থির রাজনীতি চলছে। যার প্রভাব সাধারণ মানুষের মধ্যে একটা বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হতে পারে। দৌলতপুর উপজেলার কেউ যেন দলীয় নেতাকর্মীদের দ্বারা নির্যাতিত না হয় সে বিষয়ে তৃণমূলের নেতা-কর্মীদের ঐক্য ও শান্তি বজায় রাখতে নির্দেশনা দেন। এছাড়াও দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তির দোয়াসহ ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার জন্য দোয়া প্রার্থনা করেন।

এসময় সমাবেশে অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক কাজী মোস্তাক হোসেন দিপু, দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আনিসুর রহমান, ঘিওর উপজেলা বিএনপির সভাপতি মানিকুজ্জামান মানিক, শিবালয় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান লিটন, জেলা কৃষি বিষয়ক সম্পাদক লোকমান হোসেন, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আসিফ ইকবাল রনি, জেলা সেচ্চাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কাজী নাদিম হোসেন টুয়েল, জেলা যুব দলের সদস্য শরিফুর রহমান চান, জেলা ছাত্র দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জিহাদ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাকিব খান অয়ন ছাড়াও জেলা ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মী।

Daily Frontier News