Daily Frontier News
Daily Frontier News

মানবতার হাত ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ও নগদ অর্থ প্রদান

 

মোঃ আবদুল্লাহ বুড়িচং।।

কুমিল্লা বুড়িচং উপজেলার কংশনগরে “মানবতার হাত” ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এসময় তিন গ্রামের তিনজন অসহায়কে নগদ অর্থ প্রদান করেন।
আজ ১৪ এপ্রিল রবিবার বিকেলে কংশনগর বাজারে এ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।
ভারেল্লা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান এড.মো. ইস্কান্দার আলী ভূইয়া(আমির) এর সভাপতিত্বে এবং সংগঠনের যুগ্ম আহবায়ক মো.মোস্তফা হোসাইন খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নিঃস্ব, অসহায় ও বেওয়ারিশ মানুষের কন্ঠ মানবিক পুলিশ মানবিক শওকত।
প্রধান অতিথির বক্তব্যে মানবিক পুলিশ শওকত বলেন, এ ধরনের সংগঠন গুলোর মাধ্যমে সমাজে মানবিক কাজ গুলো করা হয়। আজকে এ সংগঠনের মাধ্যমে সংঘবদ্ধ যুবকরা সামাজের অসহায় মানুষের জন্য কাজ করছে। এটার চেয়ে ভালো কাজ আর কিছু হতে পারে না। তাদের মাধ্যমে অনেক অসহায়ের মুখে হাসি ফুটেছে। সমাজে এধরণের সংগঠন গুলোকে সবাই উৎস এবং সহযোগিতা করে সামনে এগিয়ে নিয়ে যাবেন।
এসময় তিনি একজন অসহায় পঙ্গুকে কৃত্রিম পা দান করেন।
অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলওয়াত করেন হাফেজ শাহ পরাণ।
অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন মানবতার হাত সংগঠনের উদ্যোক্তা মো. জহিরুল কাইয়ুম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারেল্লা উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান রব, বিশিষ্ট সমাজসেবক হাজী ফজলুর রহমান, এ্যাপেক্স মেটালের চেয়ারম্যান মো. সদর আলী হাসান।
এসময় মানবতার হাত ফাউন্ডেশনের উদ্যোক্তা মো. জাহাঙ্গীর আলম মেম্বার, সংগঠনের আহবায়ক মো. আমিনুল ইসলাম বাহাদুর,সহ সম্পাদক – এম এ কাইয়ুম,
যুগ্ম আহবায়ক আমির খান, দুলাল মেম্বার, কাজী ওমর ফারুক, ও মোস্তফা খান সহ সংগঠনে সকল সদস্যরা।

উপস্থিত মেহমান সকল সদস্যদের কে ক্রেস্ট এর মাধ্যমে বরন করে নিয়ে তাদের কৃত ক্রমেকর্মের স্বীকৃতি দেওয়া হয়।

Daily Frontier News