Daily Frontier News
Daily Frontier News

ব্রাহ্মণবাড়িয়ায় সীমান্তে ভারতীয় নাগরিক মা-ছেলে আটক

 

আব্দুল আওয়াল খান ভ্রাম্যমান প্রতিনিধি।

.    জেলা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্তে অবৈধ অনুপ্রবেশের দায়ে ভারতীয় নাগরিক মা ও ছেলেকে আটক করেছে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) সদস্যরা।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে উপজেলার আব্দুল্লাপুর নামক স্থান হতে তাদের আটক করা হয়। আটকক ব্যক্তিরা হলেন, ভারতের ধলায় জেলার কমলপুর থানার জহুর লাল দাসের স্ত্রী পান্না রানী দেব এবং তাঁর ছেলে অভি দাস।

সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, সরাইল ব্যাটালিয়ন ২৫ বিজিবি এর অধীনস্থ ফকিরমোড়া বিওপির টহল দল কর্তৃক সীমান্ত পিলার ২০২২/৭-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার আব্দুল্লাপুর নামক স্থান হতে নিম্নেবর্ণিত ০২ জন ভারতীয় নাগরিকদের অবৈধ অনুপ্রবেশের দায়ে আটক করা হয়।

ভারতীয় নাগরিকদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা গত ০৭ দিন পূর্বে ভারতীয় মানব পাচারকারী দালাল মানিক দাশের সহযোগিতায় অবৈধভাবে সীমান্ত অতিক্রম পূর্বক ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে আগমন করে এবং কিশোরগঞ্জ জেলায় তার (পান্না রানীর) শশুর বাড়ীতে অবস্থান করে। আজ ০৮ অক্টোবর বাংলাদেশী মানব পাচারকারী দালাল মোঃ তোফাজ্জল হোসেন ও তৌহিদ মিয়ার সহায়তায় সীমান্ত পিলার- ২০২২/৭-এস এর নিকট দিয়ে ভারতে ফেরত যাওয়ার সময় ফকিরমোড়া বিওপির টহলদলের নিকট ধৃত হয় এবং অবৈধ অনুপ্রবেশকারী পান্না রানীর নিকট হতে ভারতীয় নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত পরিচয়পত্র নম্বর-TKG0237875 পাওয়া যায়।

আটককৃত অবৈধভাবে অনুপ্রবেশকারী ভারতীয় নাগরিক এবং সহযোগিতাকারী মানব পাচারকারী দালাল পলাতক আসামীদের বিরুদ্ধে আখাউড়া থানায় মামলা দায়েরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

Daily Frontier News