Daily Frontier News
Daily Frontier News

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে শাহবাজপুর ইউনিয়নে আলহাজ্ব সেলিম খন্দকার সংবর্ধিত

একটি ভাল কাজ কখনো হারিয়ে যায় না”এই প্রতিপাদ্যকে সামনে রেখে….

ফ্রন্টিয়ার.নিউজ রিপোর্টঃ- 

.     জেলা ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলায় সেলিম খন্দকার ফাউন্ডেশন শাহবাজপুর ইউনিয়ন আহবায়ক কমিটি গঠন,গাছের চারা বিতরন ও বিশিষ্ট দানবীর, সমাজসেবক,সরাইলের মানবতার ফেরিওয়ালাখ্যাত – আলহাজ্ব মুহাম্মদ সেলিম খন্দকার-কে সংবর্ধনা প্রদান উপলক্ষে… এক আলোচনা সভা শাহবাজপুর ১ম গেইট প্রাঙনে শেখ শাহিদ মেম্বারের সভাপতিত্বে ও প্রচার সচিব মীর সোহাগের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

.     উক্ত আলোচনা সভা ৯ই সেপ্টেম্বর ২০২৩ খ্রী, শনিবার ,বিকাল-৫.০০ ঘটিকা হতে আরম্ভ হয়ে বিকাল- ০৬ ঘটিকায় শেষ হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেলিম খন্দকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান- আলহাজ্ব মো: সেলিম খন্দকার।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের মহাসচিব- মাও. মুহাম্মদ মুমিনুদ্দীন ওসমানী।

— বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা জনাব মোঃ আবদুর রহমান খান(ওমর) সভাপতি জেলা প্রেসক্লাব ব্রাহ্মণবাড়িয়া। মোঃ মিজানুর রহমান, ফাউন্ডেশনের ভাইস- চেয়ারম্যান- আনোয়ার হোসেন ও সংবাদকর্মী মো: কামাল পাঠান, যুগ্ম- মহাসচিব, মো: উজ্জ্বল ঠাকুর,সংবাদকর্মী রাকিবুর রহমান, মো: জাকির হোসেন (জিকু)

.       এছাড়া আরো উপস্থিত ছিলেন :
ফাউন্ডেশনের ত্রাণ ও পুনর্বাসন সহকারি সচিব মো: আহসানুল হক জাহাঙ্গীর ও মো: বাদল খাঁ,সহকারি প্রচার সচিব- মো: রমজান আলী (জ্বীন) প্রমূখ:
বক্তারা বলেন- সেলিম খন্দকার একজন উদারতা সম্পন্ন সাদা মনের এক মানবিক মানুষ। যিনি সর্বদা গরীব-দুঃখীদের প্রতি যতসামান্য কিছু উপকার করতে পারলে নিজেকে গর্বিত মনে করে।যার বাস্তব প্রমান করোনাকালিন সময়ে প্রায় ছয় হাজার ফ্যামিলীর মাঝে রাতের গভীরে বাড়ি বাড়ি গিয়ে সাধ্যানুযায়ী ত্রান-সামগ্রী বিতরন করে সরাইলের বুকে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেন। যা আজীবন মনে রাখবে সরাইলবাসী।আগামীদিনেও তিনি আপনাদেরকে সাথে নিয়ে সরাইল উপজেলার প্রতিটি ইউনিয়নে তাঁর এ সকল কর্মসূচি অব্যহত রাখতে অঙিকারাবদ্ধ।

.    আলোচনা সভায় উপস্হিত সদস্যদের সম্মতিতে শাহ মো.ইকবাল হোসেন কে আহবায়ক, এস,এম তোফাজ্জুল হোসেন কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন ও অনুমোদন করা হয়।

–      পরিশেষে : সেলিম খন্দকার ফাউন্ডেশন সরাইল এর উন্নতি অগ্রগতি কামনা করে বনজ,ফলজ ও ঔষধী গাছের চারা বিতরন ও সভাপতির সমাপনি বক্তব্যের মধ্য দিয়ে সভার সমাপ্তি করা হয়।

Daily Frontier News